জোড়াবাগান নাবালিকা ধর্ষণকাণ্ড: ছাদ থেকে উদ্ধার ভাঙা দাঁত, ছেঁড়া চুল

burdwan rape case

Mysepik Webdesk: কলকাতার জোড়াবাগানে এক নাবালিকাকে প্রথমে যৌন নিগ্রহ, পরে তাকে খুন করার অভিযোগ উঠলো এক বা একাধিক অজ্ঞাতপরিচয় ব্যক্তির ওপর। ইতিমধ্যেই ঘটনার তদন্ত করতে লালবাজার থেকে স্নিফার ডগ নিয়ে আসা হয়েছে ঘটনাস্থলে। অপরাধীদের খুঁজে বের করতে শুরু হয়েছে তল্লাশি। পৌঁছে গিয়েছে ফরেন্সিক টিম। ফরেন্সিক টিম জানিয়েছে, নমুনা সংগ্রহ করতে গিয়ে তাঁরা ঘটনাস্থল থেকে নাবালিকার চারটি দাঁত এবং কিছুটা ছেঁড়া চুল উদ্ধার করেছে। শুধু তাই নয়, একটি ছুরিও উদ্ধার করেছেন তাঁরা।

আরও পড়ুন: খাস কলকাতার বুকে নাবালিকাকে যৌন নিগ্রহ করে খুন

Image result for gangrape

ফরেন্সিক টিম জানিয়েছে, প্রথমে ওই নাবালিকার উপর যৌন নির্যাতন চালানো হয়েছে। তারপর প্রমান লোপাট করার জন্য তাকে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপর নাবালিকার মৃত্যু নিশ্চিত করতে গলায় আড়াআড়িভাবে ছুরি চালিয়েছে অপরাধীরা। ফরেন্সিক টিম আরও জানিয়েছে, অপরাধীদের হাত থেকে নিজেকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করেছে ওই নাবালিকা। কারণ ঘটনাস্থলে একাধিক ধস্তাধস্তির চিহ্ন পেয়েছে ফরেন্সিক টিম। এছাড়াও মৃতদেহে নিম্নাঙ্গের বস্ত্র ও অন্তর্বাস থাকলেও, মেয়েটির গোপনাঙ্গ উন্মুক্ত অবস্থায় ছিল।

আরও পড়ুন: প্রার্থীর নাম বাদ রেখেই দেওয়াল লিখনের কাজ শুরু তৃণমূল কর্মীরাদের

Image result for gangrape

এদিন কলকাতার জোড়াবাগান এলাকা থেকে এক নাবালিকার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, জোড়াবাগানে মেয়েটি তার মামার বাড়ি এসেছিল। সেখানেই ওই নাবালিকা এক বা একাধিক ব্যক্তির দ্বারা যৌন নিগ্রহের শিকার হয়। নাবালিকার পরিবার সূত্রে খবর, বুধবার বিকেল থেকেই ওই নাবালিকার কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। এদিন ওই এলাকার পাঁপড় গলিতে নাবালিকার দেহ উদ্ধার করা হয়। স্থানীয় বাসিন্দারাই প্রথম দেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। সম্পূর্ণ নগ্ন অবস্থায় উদ্ধার হওয়া ওই নাবালিকার মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও প্রাথমিক তদন্তে শরীরে যৌন নিগ্রহের চিহ্ন পাওয়া গিয়েছে।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *