লক্ষ্য ‘সোনার বাংলা’, হেস্টিংসে অডিয়ো-ভিজুয়াল ইস্তেহারের উদ্বোধন করলেন জে পি নাড্ডা

Mysepik Webdesk: আজ থেকে শুরু হল বিজেপির ‘সোনার বাংলা’ অভিযান। এদিন এক অডিয়ো-ভিজুয়াল ইস্তেহারের উদ্বোধন করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। কলকাতার হেস্টিংসে বিজেপির দলীয় নির্বাচনী কার্যালয় থেকে এই ইস্তেহারের উদ্বোধন করলেন তিনি। ইস্তেহারটি প্রকাশ করে জেপি নাড্ডা বলেন, “আমরা বাংলার ভাগ্য বদলে দেব। তোলাবাজি, কাটমানি, সিন্ডিকেটের রাজত্বকে সমূলে বিনষ্ট করব আমরা।” সেই লক্ষ্যেই আগামী ৩ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রে ঘুরবে ‘লক্ষ্য সোনার বাংলা’ লেখা ট্যাবলো। বাংলার ২ কোটি মানুষের পরামর্শ নিতে রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রে পৌঁছবে তারা। পাশাপাশি রাজ্যজুড়ে থাকবে ৩০ হাজার সাজেশন বক্স। সেখানে নিজেদের পরামর্শ দিতে পারবেন সাধারণ মানুষ।

আরও পড়ুন: সায়নীর পাল্টা! বিজেপিতে যোগদান করলেন অভিনেত্রী পায়েল সরকার

West Bengal: Nadda launches 'Lokkho Sonar Bangla' campaign to crowdsource  suggestions for BJP manifesto

তিনি জানান, “মনীষীদের দর্শনকে পাথেয় করেই তৈরি হবে সোনার বাংলা। বাংলার গৌরবময় ইতিহাস ফেরানোই যার প্রধান লক্ষ্য হবে।” নাড্ডার কথায়, “আমরা সিন্ডিকেটরাজ রুখব। কাটমানি সংস্কৃতিকে শেষ করব। সপ্তম পে কমিশন, পিএম কিষাণ নিধি সম্মান, আয়ুষ্মান ভারতের সুবিধা পাবেন বাংলার মানুষ।” একইসঙ্গে নাড্ডা এদিন একযোগে তিনি আমফান, ডেঙ্গুর রিপোর্ট, করোনা আবহে রাজ্যে কেন্দ্রীয় দলের আগমন নিয়ে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন, “আমফানের টাকার অডিট করতে মমতাজীর এত আপত্তি কেন? কেন্দ্র যা পাঠিয়েছিল তা তো তৃণমূল কর্মীদের বাড়িতে গিয়ে পৌঁছেছে। ডেঙ্গুতে এ রাজ্যে মানুষের প্রাণহানি হয়। অথচ তা নিয়ে কেন্দ্রের রিপোর্ট চাওয়া হলে মমতাদিদি ডাক্তারদের হুমকি দিতেন যেন রিপোর্ট দিল্লি না যায়। আমরা এখানে টিম পাঠাতে চাই, অথচ উনি কাজ করতে দেন না। করোনার ক্ষেত্রেও তাই হয়েছে।”

আরও পড়ুন: ইলেকট্রিক স্কুটারে চেপে নবান্নে গেলেন মমতা, চালালেন ফিরহাদ হাকিম

এদিন ইস্তেহার উদ্বোধন করে বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, “গোটা দেশে এখন ১১ কোটি শৌচালয় তৈরি হয়েছে। দেশের ৮ কোটি পরিবার প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার গ্যাস পেয়েছে। এ রাজ্যও তার সুবিধা পেয়েছে।” নাড্ডার আশ্বাস, ভোটে জিতে বাংলায় ক্ষমতায় এলে এ রাজ্যকে ঢেলে সাজাবে বিজেপি।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *