ভাড়া করা সৈন্য দিয়ে যেমন যুদ্ধ জয় করা যায় না, তেমনি টাকা টাকা ছড়িয়ে ভোটে জেতা যায় না: ফিরহাদ হাকিম

Firhad hakim

Mysepik Webdesk: এদিন কলকাতা থেকে বিজেপিকে এক হাত নিলেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন কেন্দ্র বাংলাকে কখনোই সম্পূর্ণ টাকা দেয় না। অন্যদিকে বাংলার ওপর সম্পূর্ণ অধিকার দেখানোর চেষ্টা করেন। এদিকে বিজেপির সভাপতি জেপি নাড্ডা কী করে বাজেট এলোকেট করেন তা নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন: বেতন বৃদ্ধির দাবিতে এসএসকেএম হাসপাতালে বিক্ষোভ ইআরএস কর্মীদের

তিনি জানিয়েছেন যেমন তৃণমূলের সুব্রত বক্সি কখনো বাজেট নিয়ে কোনো এলোকেট করতে পারেন না, ঠিক তেমনি জেপি নাড্ডাও করতে পারেন না। আসলে বিজেপি কোনো সংবিধান মানে না বলেই এদিন তিনি মন্তব্য করেছেন। অন্যদিকে তিনি জানিয়েছেন আসলে নাড্ডাজী এখন গাড্ডায় পড়েছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন ভাড়া করা সৈন্য দিয়ে যেমন যুদ্ধ জয় করা যায় না, ঠিক তেমনি টাকা ছড়িয়ে ভোটে জেতা যায় না। এদিন তিনি রাজ্যপাল জগদীপ ধনকার কেও একহাত নিতে ছাড়েননি।

আরও পড়ুন: বর্তমানে পশ্চিমবঙ্গে এক ভয়ের বাতাবরণ সৃষ্টি হয়েছে: রাজ্যপাল জাগদীপ ধনকার

ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে নির্ভীক সুভাষ নামে এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনকার। সেখানে তিনি রাজ্য সরকারকে তীব্র কটাক্ষ করেন। রাজ্যপাল সিন্ডিকেট নিয়েও তিনি মন্তব্য করেন। সেই মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া দিলেন ফিরহাদ হাকিম। তিনি বলেন আসন্ন বিধানসভা নির্বাচনের আগে কীভাবে রাজ্যপাল এইসব বিষয় নিয়ে কথা বলেন। তাঁর এসব বিষয় নিয়ে কথা বলা একেবারেই উচিত নয়। বরং রাজ্যের উন্নয়ন নিয়ে কি করা যায় সেই বিষয়ে ভাবনাচিন্তা করা উচিত।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *