Y+ ক্যাটাগরির নিরাপত্তা পেয়ে অমিত শাহকে ধন্যবাদ জানালেন কঙ্গনা রানাওয়াত

Mysepik Webdesk: ‘মুম্বই তো পাক অধিকৃত কাশ্মীরের মতো হয়ে গিয়েছে’, এমনটাই দাবি করে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তাঁর এই উক্তির জন্য ক্ষমা না চাইলে অভিনেত্রীকে মুম্বইয়ে প্রবেশ করতে দেওয়া হবে না বলে শাসিয়েছিলেন শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত। এমনকি মুম্বইয়ের বিভিন্ন স্থানে প্রতিবাদ বিক্ষোভও করে শাসক দলের কর্মীরা। সেই কারণেই হিমাচল প্রদেশের সুপারিশে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক তাঁকে নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করল।

আরও পড়ুন: ‘কারুর বাপের ক্ষমতা থাকে তো আটকে দেখাক’, কঙ্গনা

জানা গিয়েছে, তাঁকে Y+ ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হবে। তাঁর সঙ্গে সবসময় তিনজন ব্যক্তিগত নিরাপত্তা আধিকারিক ও ১০-১১ জন কম্যান্ডো থাকবেন। এছাড়াও তাঁর মুম্বইয়ের বাড়িতে থাকবেন সিআরপিএফ জওয়ানরাও। এই ঘটনার পরেই কঙ্গনা রানাওয়াত টুইটারে লেখেন, “প্রমাণ হয়ে গেল কোনও ফ্যাসিবাদী শক্তি জাতীয়তাবাদী কণ্ঠকে রোধ করতে পারবে না।” পাশাপাশি তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ভারতের মেয়েদের আত্মসম্মান রক্ষা করার জন্য ধন্যবাদ জানালেন।

আরও পড়ুন: PUBG -র বিকল্প FAU-G গেম, আনছেন অভিনেতা অক্ষয় কুমার

হিমাচল প্রদেশের ডিজিপি সঞ্জয় কুন্ডু জানিয়েছেন, মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুরের নির্দেশে কঙ্গনার জীবনের ঝুঁকি বিশ্লেষণ করে তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে জানানো হয়। সেই অনুযায়ী অভিনেত্রীকে নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। প্রসঙ্গত, মান্ডিতে কঙ্গনার আদিবাড়ি হলেও তিনি হিমাচলের মানালিতে থাকেন। আগামী ৯ তারিখে তাঁর মুম্বই ফেরার কথা। সুশান্ত ও পালঘর মামলায় মুম্বই পুলিশের অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী। আর তারপরেই তিনি শিবসেনার রোষের মুখে পড়েন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *