বিতর্কে জড়ালেন কপিল

Kapil Sharma

Mysepik Webdesk: মাদক কাণ্ড নিয়ে বেশ শোরগোল পড়েছে বলিউডে। একাধিক অভিনেতা অভিনেত্রীকে দেখা গেছে এনসিবি অফিসে হাজিরা দিতে। তাদের মধ্যে কিছু জনকে গ্রেফতারও করা হয়েছে। সম্প্রতি কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকে মাদক কাণ্ডে গ্রেফতার করেছিল এনসিবি। তবে আপাতত জামিনে মুক্ত রয়েছে দুজনেই। মঙ্গলবার জেল থেকে বেরোতে দেখা যায় ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে। জেল থেকে বেরনোর পর তাদের এ বিষয়ে কোনও মন্তব্য করতে না দেখলেও, এবার বিতর্কে জড়ালেন আর এক কমেডিয়ান কপিল শর্মা।

আরও পড়ুন: রোহনের ঠোঁটে ঠোঁট নেহার, ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন ‘রিমেক কুইন’ নেহা কক্কর

NCB to file replies on bail pleas of comedian Bharti Singh, Haarsh  Limbachiyaa today

সম্প্রতি ট্যুইটারে এক ব্যক্তি কপিল শর্মাকে নিয়ে নিজের মতামত প্রকাশ করেন। ওই ব্যক্তি ট্যুইটারে লিখেছেন, ভারতীর কী হল? যতদিন পর্যন্ত ভারতীকে গ্রেফতার করা হয়নি, ততদিন পর্যন্ত তিনি মাদক নিতেন না। আপনারও একই অবস্থা, যতদিন ধরা না পড়েন

আরও পড়ুন: শরীরে এক টুকরো কালো কাপড়! ভাইরাল বলিউড অভিনেত্রীর ছবি

Hindustantimes

এই ট্যুইট দেখে কপিলও পাল্টা ট্যুইট করে জবাব দেন। আর কপিলের এই ট্যুইটের পর থেকে নেটদুনিয়ায় বিতর্ক শুরু হয়েছে। কপিল লিখেছেন, ‘পহেলে আপনে সাইজ কি শার্ট সিলওয়া মোটে’। পরে অবশ্য কপিল শর্মা সোশ্যাল মিডিয়া থেকে ওই ট্যুইট মুছে ফেলেন। তা সত্ত্বেও বিতর্ক থামছে না। কপিল কীভাবে ওই ব্যক্তিকে ‘বডি শেমিং’ করলেন, তা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়ে যায়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *