Latest News

Popular Posts

করোনা আক্রান্ত করিনা কাপুর খান, সঠিক তথ্য না দেওয়ায় সিল করে দেওয়া হল মুম্বাইয়ের বাড়ি

করোনা আক্রান্ত করিনা কাপুর খান, সঠিক তথ্য না দেওয়ায় সিল করে দেওয়া হল মুম্বাইয়ের বাড়ি

Mysepik Webdesk: করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী ‘বেবো’ তথা করিনা কাপুর। তাঁর পাশাপাশি আক্রান্ত হয়েছেন অভিনেত্রীর বোন অমৃতা অরোরা। ইনস্টাগ্রামে একটি টুইট করে তিনি নিজেই জানিয়েছেন তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর। পাশাপাশি তিনি সকলকে করোনা টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ জানিয়েছে, গত কয়েকদিনে যাঁরা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন। ইনস্টাগ্রামে তিনি লেখেন, “আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। আমি তা জানামাত্রই নিজেকে আইসোলেট করে নিয়েছি এবং সবরকম নিয়মবিধি মেনে চলছি। আমি অনুরোধ জানাচ্ছি যাঁরা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে টেস্ট করিয়ে নিন। আমার পরিবার এবং স্টাফেদের সকলের করোনার ডবল ডোজ নেওয়া রয়েছে এবং তাঁদের কোভিডের কোনও উপসর্গ নেই।”

আরও পড়ুন: হারনাজ সান্ধুর হাত ধরে ২১ বছর পর মিস ইউনিভার্সের মুকুট উঠল কোনও ভারতীয় সুন্দরীর মাথায়

এদিকে অভিনেত্রীর করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে সৃষ্টি হয়েছে বিতর্ক। প্রশাসনকে সঠিক রোধ না দেওয়ার অভিযোগ উঠেছে কারিনা কাপুর খানের বিরুদ্ধে। ইতিমধ্যেই বৃহন্মুম্বই পুরসভার পক্ষ থেকে করিনা কাপুর খানের বাড়ি সিল করা হয়েছে। তাঁর বিরুদ্ধে আরও অভিযোগ, তিনি ও তাঁর বোন অমৃতা করোনাবিধি ভেঙে একাধিকবার পার্টি করেছেন। এদিকে, করিনা-অমৃতা ছাড়াও অভিনেতা সোহেল খানের স্ত্রী সীমা খান ও মাহীপ কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। মাহীপের কোভিড পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করেছেন তাঁর স্বামী সঞ্জয় কাপুর।

আরও পড়ুন: সাক্ষাৎকার: চিত্রপরিচালক ইন্দ্রাশিস আচার্য

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই একাধিক এলাকায় পার্টি করেছেন করিনা ও অমৃতা। রিয়া কাপুরের বাড়িতে প্রি-ক্রিসমাস পার্টি করেছেন তাঁরা। সেই পার্টিতে ছিলেন করিশ্মা কাপুর ও মালাইকা অরোরা। এছাড়াও করণ জোহরের একটি পার্টিতেও যোগ দিয়েছিলেন করিনা। সেই পার্টিতে আলিয়া ভাট, অর্জুন কাপুররাও উপস্থিত ছিলেন। যদিও এঁদের কারোর করোনা আক্রান্ত হওয়ার খবর মেলেনি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *