লকডাউনে ‘সেক্স’ করার জন্য পুলিশের কাছে ই-পাস চাইলেন কেরলের ব্যক্তি!

Mysepik Webdesk: করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। সেই ঢেউকে সামাল দিতে দেশের একাধিক রাজ্যে জারি করা হয়েছে লকডাউন। খুব প্রয়োজন ছাড়া কাউকেই ঘরের বাইরে বেরনোর অনুমতি দিচ্ছে না প্রশাসন। এই অবস্থায় বিশেষ কোনও প্রয়োজনে ঘরের বাইরে বেরতে গেলে দরকার পড়ছে ই-পাশের। কেরল প্রশাসনের কাছে এই রকমই প্রতিদিন বহু আবেদন পত্র জমা পড়ছে। সেরকমই কেরলের এক ব্যক্তি ‘সেক্স’-এর জন্য ই-পাশের আবেদন করে বসলেন। ঘটনাটি শুনতে অবাক লাগলেও সত্যিই এই ধরণের ঘটনা ঘটেছে।

আরও পড়ুন: দেশে সবচেয়ে বেশি দামি হতে চলেছে রুশ ভ্যাকসিন স্পুটনিক ভি, জানেন দাম কত হবে?

কেরলের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, কান্নুর জেলার কান্নাপুরমের ইরিনেভের বাসিন্দা ওই ব্যক্তি প্রশাসনের কাছে ই-পাশের আবেদন জানান। ওই আবেদনপত্রে তিনি তাঁর বাইরে বেরনোর কারণ হিসেবে ‘সেক্স’ করার কথা উল্লেখ করেন। এহেন আবেদনপত্র দেখে প্রথমে কার্যত চমকে ওঠেন পুলিশ আধিকারিকরা। গোটা বিষয়টি জানানো হয় শহরের পালিশ কমিশনারকে। এরপরেই তিনি ওই ব্যক্তিকে থানায় হাজির করার নির্দেশ দেন।

আরও পড়ুন: বিনামূল্যে ১ কোটিরও বেশি টিকা রাজ্যগুলিকে, সিদ্ধান্ত কেন্দ্রের

থানায় নিয়ে এসে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করার পরেই বেরিয়ে আসে আসল সত্য। ওই ব্যক্তি পুলিশকে জানান, তিনি ওই আবেদনপত্রে ‘সিক্স ও ক্লক’ লিখতে চেয়েছিলেন। কিন্তু বানান ভুল করে তিনি ‘সিক্স’ এর জায়গায় ‘সেক্স’ লিখে ফেলেছেন। পরে অবশ্য তাঁর এই অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চাইলে তাঁকে ছেড়ে দেওয়া হয়। তবে এই খবরটি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের কাছে রীতিমতো হাসির খোরাক হন ওই ব্যক্তি। অনেকেই মন্তব্য করেন, তিনি আসলে ‘সেক্স’ কথাটাই লিখতে চেয়েছিলেন। পরে পুলিশের চাপে পড়ে তিনি কথা ঘোরাচ্ছেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *