খাস কলকাতার বুকে অপহরণ, ৩ লক্ষ টাকা নিয়ে অবশেষে মুক্তি

Arrest

Mysepik Webdesk: চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে খাস কলকাতার বুকে। শুক্রবার ভোররাতে এক বাইক আরোহীকে কয়েকজন দুষ্কৃতী হলুদ ট্যাক্সিতে তুলে নিয়ে খুন করার হুমকি, পরে ৩ লক্ষ টাকা মুক্তিপণ নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটল। শুধু তাই নয়, রীতিমতো বন্দুকের ভয় দেখিয়ে তাকে খুন করার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ উঠেছে কয়েকজন দুষ্কৃতীর বিরুদ্ধে। ইতিমধ্যেই এই অপরাধের সঙ্গে জড়িত থাকা দুই ব্যাক্তিকে গ্রেফতার করে প্রগতি ময়দান থানার পুলিশ। পলাতক আরও দুইজনকে খোজ হচ্ছে।

আরও পড়ুন: এবারে দলবদলুদের নিয়ে মুখ খুললেন ফিরহাদ হাকিম

Image result for pragati maidan police station

সূত্রের খবর, শুক্রবার ভোরের দিকে আলো ফোটার আগে চিংড়িহাটার কাছে একটি নামী পার্কের কাছে মহম্মদ নাদিম তাঁর বাইকে করে ফিরছিলেন। ঠিক তখনই তিনি বুঝতে পারেন একটি হলুদ ট্যাক্সি তাঁকে ফলো করছে। বাইপাস ধরে সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ওই ট্যাক্সিটি সায়েন্স সিটির কাছে তাকে ফের ধাওয়া করে ধাক্কা মেরে ফেলে দেয়। সেখানেই তাকে বন্দুক দেখিয়ে ট্যাক্সিতে উঠে আসার জন্য বলা হয়। প্রাণের ভয়ে বাধ্য হয়ে নাদিম ট্যাক্সিতে উঠলে তাকে নিয়ে শহরের বিভিন্ন এলাকায় ঘোরানো হয়। নাদিমের পেটের কাছে বন্দুক ঠেকিয়ে খুন করার ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে সেই সময় নগদ ২০ হাজার টাকা হাতিয়ে নেয় তারা।

আরও পড়ুন: বাংলার হস্তশিল্পে রাজনীতির রং!

Image result for yellow taxi

এখানেই শেষ নয়, মহম্মদ নাদিমের অভিযোগ, সেই মুহূর্তে তাকে বন্দুক দিয়ে ভয় দেখিয়ে আরও টাকা দাবি করা হয়। তাই বাধ্য হয়েই বাড়িতে বোনের বিয়ের জন্য রাখা তিন লক্ষ টাকা বাড়ির অন্য একজন সদস্য তড়িঘড়ি টাকা নিয়ে আসে। নাদিমের ভাই তিনলক্ষ নিয়ে আসে কসবার একটি নামী শপিং মলের সামনে। সেই টাকা হাতে পাওয়া মাত্রই ছেড়ে দেওয়া হয় নাদিমকে। এরপরেই গোটা ঘটনার কথা জানিয়ে প্রগতি ময়দান থানায় অভিযোগ দায়ের করেন মহম্মদ নাদিম। সেই অভিযোগের ভিত্তিতে সেই হলুদ ট্রাক্সি উদ্ধার করা হয়। সোহালি আলি ওরফে আমন এবং শেখ আনসার আলি নামে দুই ব্যক্তিকেও গ্রেফতার করে প্রগতি ময়দান থানার পুলিশ। নাদিমের দেওয়া টাকাও উদ্ধার করা হয় তাদের কাছ থেকে।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *