ওনার কিলিং! অবিবাহিত অন্তঃসত্ত্বা মেয়েকে কুপিয়ে খুন বাবা-মায়ের

Mysepik Webdesk: ফের উত্তর প্রদেশে ওনার কিলিংয়ের ঘটনা ঘটল। ২০ বছরের অবিবাহিত গর্ভবতী মেয়েকে নিজের হাতে কুপিয়ে খুন করার অভিযোগ উঠেছে তার নিজের মা-বাবার বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমে পুলিশ মৃতার মা-বাবাকে গ্রেফতার করেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: মর্মান্তিক! উত্তর প্রদেশে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে মৃত ৬

Kohistan clerics to help eliminate honour killings - Pakistan - DAWN.COM

সূত্রের খবর, গত ২৫ অক্টোবর আলবাপুরে রেল লাইনের উপর একটি মেয়ের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ মেয়েটির পরিচয় জানার চেষ্টা করলে মেয়েটির বাবা কমলেশ কুমার যাদব স্বীকার করেন মৃতদেহটি তার মেয়ের। শুধু তাই নয়, পুলিশের সহযোগিতায় কমলেশ মেয়েকে তুলে নিয়ে গিয়ে খুন করার অভিযোগও দায়ের করে। এদিকে মৃতদেহটির ময়নাতদন্তের রিপোর্টে দেখা যায় খুনের সময় তিনি গর্ভবতী ছিলেন। সেখানেই সন্দেহ হয় পুলিশের।

আরও পড়ুন: ভারত সরকারের এই স্কিমে টাকা রাখলেই ডবল রিটার্ন

Lakhimpur Kheri gangrape case: लखीमपुर खीरी में 13 साल की लड़की से गैंगरेप  के बाद आंखें निकालीं, जीभ काट दी - उत्तर प्रदेश न्यूज़

কমলেশ ও তাঁর স্ত্রী অনিতা দেবীকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে জেরার মুখে ভেঙে পড়ে কমলেশ-অনিতা দেবী। তারা পুলিশের কাছে স্বীকার করে, অবিবাহিত অবস্থায় মেয়ে গর্ভবতী হয়ে যাওয়ায় তারা লোকজজ্জার ভয়ে গর্ভপাত করানোর জন্য চিকিৎসকের কাছে নিয়ে যায়নি। সেই কারণেই স্বামী-স্ত্রী দু’জন মিলে মেয়েকে খুন করার পরিকল্পনা করে। সেইমতো একটি ধারালো অস্ত্র দিয়ে তারা তাদের মেয়েকে কুপিয়ে খুন করেছে। শুধুমাত্র পরিবারের সম্মান রক্ষার্থেই তারা একাজ করেছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *