গোয়ার হোটেলে একসঙ্গে কিম-লিয়েন্ডার!

Kim Sharma

Mysepik Webdesk: গোয়ার হোটেলে একসঙ্গে রয়েছেন বলি অভিনেত্রী কিম শর্মা ও টেনিস তারকা লিয়েন্ডার পেজ। ফলে লিয়েন্ডার এবং কিমের সম্পর্কের গুঞ্জনে সরগরম হয়ে উঠেছে বলিউড ইন্ডাস্ট্রি। সম্প্রতি সোশ্যাল মিডিয়া এই জুটির কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, সামনে রকমারি খাবার। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে লিয়েন্ডারের কোলে বসে কিম। তাঁকে পিছন থেকে দু’হাত দিয়ে জড়িয়ে রেখেছেন লিয়েন্ডার। পাশে রয়েছে পোষ্য দু’টি কুকুরও।

আরও পড়ুন: নিজের ব্যাচেলার পার্টিতে অদ্ভুত কান্ড করে বসলেন দিশা

এদিকে এই নতুন জুটিকে দেখে মুখ খুললেন কিমের প্রাক্তন ‘সনম তেরি কসম’ খ্যাত হর্ষবর্ধন রানে। তিনি সাংবাদিকদের বলেন, “লিয়েন্ডার এবং কিম ডেট করছে কি না, সে বিষয়ে আমি কিছুই জানি না। ওরা কনফার্ম করলে সেই সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। কিন্তু যদি সত্যি হয়, ওরাই শহরে হটেস্ট কাপল।” হর্ষবর্ধন আরও বলেন যে তিনি কিমকে এখনও শ্রদ্ধা করেন। সম্পর্ক ভেঙে গিয়েছে বলে কিম মানুষ হিসেবে খারাপ, এটা তিনি বলতে চান না। বরং কিমের নতুন কোনও সম্পর্ক তৈরি হলে তিনি শুভেচ্ছা জানাতে চাইবেন।

আরও পড়ুন: ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন দিয়া মির্জা

মডেল রিয়া পিল্লাইয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন লিয়েন্ডার পেজ। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। অন্যদিকে অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে সম্পর্কে ছিলেন কিম শর্মা। ২০০০ সালে শাহরুখ খান ও অবিতাভ বচ্চনের সঙ্গে ‘মহব্বতে’ ছবিতে ডেবিউ করেছিলেন কিম শর্মা। অন্যদিকে লিয়েন্ডারের সঙ্গে বলিউডের একেবারে যোগ নেই, তা বলা যায় না। কারণ খুব শীঘ্রই টেনিস তারকা মহেশ ভূপতির সঙ্গে একটি ওটিটি প্রোজেক্টে দেখা যাবে তাঁকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *