আইপিএলে ১০০ জয়ের নজির গড়ল কেকেআর

Mysepik Webdesk: কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২১-এর তৃতীয় ম্যাচে ১০ রানে পরাজিত করেছে সানরাইজার্স হায়দরাবাদকে। চেন্নাইয়ের টার্নিং ট্র্যাকে খেলা ম্যাচটি বেশ উত্তেজনাপূর্ণ ছিল। লক্ষ্য তাড়া করতে নেমে সানরাইজার্স দলের অলরাউন্ডার মহম্মদ নবি গুরুতর আঘাতের হাত থেকে রক্ষা পান। তখন হায়দরাবাদ ইনিংসের ১৬.৪ ওভার। পেস বোলার প্রসিধ কৃষ্ণার বাউন্সারে নবির ঘাড়ে আঘাত লাগে।

আরও পড়ুন: ধাওয়ান-পৃথ্বীর যুগলবন্দিতে চেন্নাইয়ের পাহাড় সহজেই টপকাল দিল্লি

https://twitter.com/IPL/status/1381308824569610241?s=20

অন্যদিকে, কেকেআর ওপেনার নীতীশ রানা আইপিএলে তাঁর দ্বাদশ অর্ধশতরান করেছিলেন। তবে পঞ্চাশ করার পর তিনি তিনটি আঙুল দেখিয়ে বিচিত্রভাবে সেলিব্রেশন করেন। এর কারণ অবশ্য জানা যায়নি। রানা ছাড়াও, কেকেআরের পক্ষে রাহুল ত্রিপাঠীও ফিফটি করেন। শাহরুখ খানের দল প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৮৭ রান করে। জবাবে জনি বেয়ারস্টো এবং মণীশ পান্ডেও সানরাইজার্স দলের হয়ে ফিফটি করেন, কিন্তু তাঁদের দল জিততে পারেনি। হায়দরাবাদের ইনিংস ২০ ওভারে ৫ উইকেটে ১৭৭ রানে থেমে যায়।

আরও পড়ুন: আইপিএলে প্রথমবার প্রথম ম্যাচ জিতল আরসিবি

কেকেআরের কাছে এই জয় বিশেষ গুরুত্বপূর্ণ। এই জয়ের সঙ্গে সঙ্গে আইপিএলে তারা ১০০তম ম্যাচ জিতল। তারা মোট ১৯৩টি ম্যাচ খেলেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সর্বোচ্চ ম্যাচ জয়ের ক্ষেত্রে কেকেআর রয়েছে তিন নম্বরে। মুম্বই ইন্ডিয়ান্স ২০৪ ম্যাচে ১২০টি জয় নিয়ে শীর্ষে রয়েছে। একইসঙ্গে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ১৮০টি ম্যাচে ১০৬টি জয় নিয়ে দ্বিতীয়স্থানে অবস্থান করছে। উল্লেখ্য যে, এটি কেকেআরের বিপক্ষে এসআরএইচের টানা তৃতীয় পরাজয়। গত মরশুমের শুরুতে কলকাতা দু’টি ম্যাচেই হায়দরাবাদকে হারিয়েছিল।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *