জয়ে ফিরল কেকেআর

Mysepik Webdesk: ভুল থেকে শিক্ষা নিয়ে জয়ে ফিরল কলকাতা নাইট রাইডার্স। দীনেশ কার্তিকের দল গত বুধবার তাদের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ন্সের কাছে ৪৯ রানে আত্মসমর্পণ করেছিল। তারপর এই ম্যাচে তারা মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদের। প্রত্যাশামতোই কলকাতার ছেলেরা মুখিয়ে ছিল দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরবে বলে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৩তম আসরের অষ্টম ম্যাচটিতে কেকেআর সানরাইজার্সকে ৭ উইকেট হারিয়ে জয়ের সরণিতে ফিরল। এই জয়ের সঙ্গে সঙ্গে তারা পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে উঠে এল। একইসঙ্গে সানরাইজার্স তাদের দু’টি ম্যাচের দু’টিতেই হেরে পয়েন্ট টেবিলের একেবারে শেষে রয়েছে।

আরও পড়ুন: সামনে আইএসএল, শনিবারই গোয়ার উদ্দেশ্যে এটিকে-মোহনবাগান

কলকাতার ওপেনার শুভমান গিল অপরাজিত ৭০ রানের সৌজন্যে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। টস জিতে সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন। এই সিদ্ধান্ত বুমেরাং হতে দেখা গেল হায়দরাবাদের ইনিংসে। কেকেআরের বোলারদের দুর্দান্ত পারফরম্যান্স হায়দরাবাদকে ২০ ওভারে ১৪২ রানের মধ্যে বেঁধে রাখে।

মণীশ পান্ডের হাফ সেঞ্চুরির ভিত্তিতে ৪ উইকেটে হায়দরাবাদ ১৪২ রান স্কোরবোর্ডে খাড়া করে। কেকেআরের হয়ে প্যাট কামিন্স, বরুণ চক্রবর্তী, আন্দ্রে রাসেল ১টি করে উইকেট নিয়েছিলেন। জবাবে কেকেআর ১৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৪৫ রান তুলে ম্যাচ জিতে নেয়। ইয়ন মর্গ্যান অপরাজিত রয়ে যান ২৯ বলে ৪২ রান করে। তার ইনিংসটি সাজানো ছিল তিনটি বাউন্ডারি এবং দু’টি ওভার বাউন্ডারি দিয়ে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *