বরুণে ভর করে জয়ের সরণিতে কেকেআর

Mysepik Webdesk: আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের ১৩তম আসরের ৪২তম ম্যাচ। টস হেরে ব্যাটিংয়ের পরে কলকাতা দিল্লিকে ১৯৫ রানের টার্গেট দিয়েছিল। জবাবে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার ও ঋষভ পন্থ দারুণ এক পার্টনারশিপ দিলেন। তৃতীয় উইকেটের জন্য দু’জনে ৬৩ রান করলেন। বিপজ্জনক হয়ে ওঠা এই পার্টনারশিপটি ভাঙেন বরুণ চক্রবর্তী। ব্যক্তিগত ২৭ রানে শুভমন গিলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন পন্থ। এরপর বল ক্রমে ভয়ানক হয়ে ওঠেন বরুণ। তাঁর বলে একে একে প্যাভিলয়নের রাস্তা দেখেন শ্রেয়স আইয়ার, শিমরন হেটমেয়ার, মারকাস স্টোইনিস, অক্ষর পাটেল। চার ওভার বল করে বরুণ নেন ২০ রান দিয়ে ৫টি উইকেট।

আরও পড়ুন: অনলাইনে পেলেকে ৮০তম জন্মদিনের শুভেচ্ছা মারাদোনার

ব্যাটিং ইনিংসের শুরুটা ভালো হয়নি দিল্লির। ইনিংসের প্রথম বলেই আউট হয়ে যান অজিঙ্কা রাহানে। প্যাট কামিন্সের বলে শূন্য রানে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন রাহানে। এর পরে গত দুই ম্যাচে পরপর সেঞ্চুরি করা শিখর ধাওয়ান বিশেষ কিছু করতে পারেননি। তাঁকেও শিকার করেন কামিন্স। ৬ রানে আউট হন ‘গব্বর’।

এর আগে কলকাতা নীতীশ রানা (৮১) এবং সুনীল নারিনের (৬৪) দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৪ রান তোলে। এটি রানার দশম আইপিএল এবং নারিনের চতুর্থ ফিফটি। এছাড়াও ইওন মরগান ১৭ রান করে আউট হন। দিল্লির এনরিচ নর্টজে, কাগিসো রাবাদা এবং মার্কাস স্টোইনিস দু’টি করে উইকেট পেয়েছেন। দিল্লির ইনিংস শেষ হয় ৯ উইকেটে ১৩৫ রানে। ৬০ রানে জয় পায় কলকাতা। দিল্লির পক্ষে বলার মতো রান করেন একমাত্র শ্রেয়স আইয়ার (৪৭)।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *