আইপিএল ২০২০: নাইট তরুণদের দাপটে রয়্যালসদের দর্পচূর্ণ

KKR

Mysepik Webdesk: তরুণ শুভমন গিলের ব্যাটিং দিয়ে শুরু, আর শেষ হল তরুণ নাগরকোটি ও মাভির বোলিংয়ে। এই তরুণদের দৌলতে টুর্নামেন্টে এখনও পর্যন্ত অপরাজিত থাকা রয়্যালসদের ৩৭ রানে হারিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এল কলকাতা নাইট রাইডার্স। নেট রান রেটের নিরিখে প্রথমে দিল্লি, দ্বিতীয় কলকাতা ও ম্যাচ হেরে তিন নম্বরে চলে গেল রাজস্থান।

আরও পড়ুন: ফরাসি ওপেন: অনায়াসে ম্যাচ জিতে দ্বিতীয় রাউন্ডে জোকোভিচ

গত ম্যাচগুলির পারফরম্যান্স বিচার করলে এদিন নাইটদের বিরুদ্ধে ফেভারিট হিসেবেই মাঠে নেমেছিল রাজস্থান রয়্যালস ৷ যে দোল দু’শোর বেশি রান তাড়া করে ম্যাচে যেতে তাদের কাছে ১৭৫ রানের টার্গেট খুব একটা কঠিন হবে না বলে ধরেই নিয়েছিলেন সমর্থকরা। কিন্তু KKR -এর তরুণ বিগ্রেডের কাছে হার মানল স্টিভ স্মিথের রাজস্থান রয়্যালস।

আরও পড়ুন: রাইজিং ফিনিক্স: ফিনিক্সদের ওড়ার গল্প

১৭৪ রানের পুঁজি নিয়ে এদিন আগাগোড়াই পরিকল্পনামাফিক বল করে গিয়েছেন কেকেআর বোলাররা। শক্তিশালী রাজস্থান ব্যাটিং লাইন-আপকে কখনই মাথায় চড়তে দেয়নি কিং খানের দল। এদিন KKR-এর তরুণ বলার মাভি ৪ ওভারে কুড়ি রান দিয়ে তুলে নেনে দুটি উইকেট। অন্যদিকে আর এক তরুণ বলার নাগরকোটি মাত্র দুই ওভার বল করে ১৩ রান দিয়ে দুই উইকেট তুলে নেন। এছাড়াও বড় প্রাপ্তি তাঁর অসাধারণ ক্যাচ আর্চারকে আউট করার জন্য। বরুণ চক্রবর্তী ৪ ওভারে ২৫ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন। প্রথম ম্যাচ দেখেই অনেকে খরচের খাতায় ফেলে দিয়েছিলেন প্যাট কামিন্সকে। কিন্তু এ দিনও বল হাতে আগুন জ্বালালেন তিনি। উইকেট মাত্র ১টি নিলেও ৩ ওভারে দিয়েছেন মাত্র ১৩ রান ৷ শেষপর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে রাজস্থান ৷ ৩৭ রানে ম্যাচ জিতে নেয় কেকেআর ৷ পেস-স্পিনের সাঁড়াশি আক্রমণে সহজেই ম্যাচ জিতে নেয় কলকাতা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *