Latest News

Popular Posts

ডিআরএস নিয়ে অগ্নিশর্মা কোহলি ব্রিগেড, আফ্রিকান সম্প্রচারকারীর উপর অসততার অভিযোগ

ডিআরএস নিয়ে অগ্নিশর্মা কোহলি ব্রিগেড, আফ্রিকান সম্প্রচারকারীর উপর অসততার অভিযোগ

Mysepik Webdesk: কেপ টাউন টেস্টের তৃতীয় দিন ছিল উত্তেজনায় ভরপুর। ম্যাচের শেষ ঘণ্টায় মাঠে চলে বিরাট ঝামেলা। ডিআরএস সিদ্ধান্ত নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। আন্তর্জাতিক ক্রিকেটে ডিআরএস নিয়ে অসন্তোষ নতুন কিছু নয়। তবে, এই ডিআরএস নিয়ে গাত্রদাহ এবার চরম আকার ধারণ করল। ঘটনার সূত্রপাত দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসের ২০.৪ ওভারে। আম্পায়ার মারাই এরাসমাস অশ্বিনের বলে ডিন এলগারকে এলবিডব্লিউ দেন। পিচড ইম্প্যাক্ট থেকে সমস্ত কিছুই পার্ফেক্ট ছিল। আম্পায়ারের সিদ্ধান্তকেই সমর্থন করেছিল সবকিছু। তবে রিভিউ সিস্টেমে দেখা যায়, বল ড্রপ খেয়ে স্ট্যাম্পের উপর দিয়ে চলে যাচ্ছে। তাই নটআউট ঘোষণা করা হয় এলগারকে।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ান ওপেন খেলবেন জোকোভিচ, যদিও পুরোপুরি কাটেনি জট

এরপর রীতিমতো ক্ষেপে আগুন হয়ে যান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। এতটাই রেগে যান তিনি যে, প্রথমে শূন্যে হতাশ হয়ে পা ছোড়েন। এরপর স্ট্যাম্পের মাইকের কাছে এসে তীব্র ক্ষোভে তাঁকে কড়া মন্তব্য করতেও শোনা যায়। ক্যাপ্টেনকে সাথ দেন টিম ইন্ডিয়ার অন্যান্য ক্রিকেটারও। তাঁরাও আফ্রিকান সম্প্রচারকারী উপর ক্ষিপ্ত হয়ে উঠে স্ট্যাম্প মাইকের কাছে গিয়ে ক্ষোভ প্রদর্শন করেন।

অশ্বিনের বলটি এলগারের পায়ের যে জায়গায় লেগেছিল, তা ছিল প্যাডের অনেকটাই নিচে। সেখান থেকে বল কখনোই এতটা বাউন্স করতে পারে না। কিন্তু ডিআরএস অন্য কথা বলল। এমন চিত্র দেখে কেবল ভারতীয় শিবির নয়, অবাক আম্পায়ারও। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তে হতবাক হয়ে ফিল্ড আম্পায়ার এরমাস নিজের সিদ্ধান্ত পরিবর্তন করে প্রতিক্রিয়া দিয়ে বসেন, “এটা বোধগম্য নয়!” তবে বিরাট কোহলির প্রতিক্রিয়া ছিল সবচেয়ে ক্ষুরধার। স্ট্যাম্প মাইকের সামনে এসে তিনি তীব্র শ্লেষ উগরে দিয়ে বলেন, “এভাবেই টাকা কামায় ব্রডকাস্টাররা। ওয়েলডান ডিআরএস। দারুণ কাজ হয়েছে।”

আরও পড়ুন: শামিকে সতর্ক করায় ‘বিরাট’ ধাতানি খেলেন আম্পায়ার

এই ম্যাচে তৃতীয় আম্পায়ারের দায়িত্বে রয়েছেন এস আলাউদ্দিন পালেকার। তাঁর জন্ম দক্ষিণ আফ্রিকায়। তাহলে কি ক্যাপ্টেন কোহলি তৃতীয় আম্পায়ারের বিরুদ্ধে অসততা এবং পক্ষপাতিত্বের অভিযোগ তুললেন? কোহলির বডিল্যাঙ্গুয়েজ কিন্তু সেটাই আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছিল। আর, ক্যাপ্টেন কোহলির পর জ্বলে উঠলেন রাহুল এবং অশ্বিনও। রাহুলকে বলতে শোনা যায়, গোটা দক্ষিণ আফ্রিকা আমাদের ১১ জন ক্রিকেটারের বিরুদ্ধে খেলছে। ওভারের পর আফ্রিকান ব্রডকাস্টার সুপারস্পোর্ট সম্পর্কে স্টাম্প মাইকে অশ্বিন বলেন, জেতার জন্য তোমার আরও ভালো উপায় খোঁজা উচিত, সুপারস্পোর্ট।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *