Latest News

Popular Posts

কোহলির শক্তিই দলের ভরসা, আরসিবির ক্যাপ্টেন হয়ে বললেন ডু প্লেসিস

কোহলির শক্তিই দলের ভরসা, আরসিবির ক্যাপ্টেন হয়ে বললেন ডু প্লেসিস

Mysepik Webdesk: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক নির্বাচিত করা হয়েছে ফাফ ডু প্লেসিসকে। তিনি জানিয়েছেন, বিরাট কোহলি অধিনায়কের পদ থেকে সরে এলেও আসন্ন আইপিএলে আরসিবি দলের প্রতি মুহূর্তে তাঁকে প্রয়োজন হবে। চেন্নাই সুপার কিংসের হয়ে চারবার আইপিএল শিরোপা জেতা ডু প্লেসিস আসন্ন মরশুমে কোহলির উত্তরসূরি হিসেবে দলকে কেমন নেতৃত্ব দেন, সেটাও দেখার। ব্যাঙ্গালুরুর অধিনায়কের নাম প্রকাশ অনুষ্ঠানে একটি ভার্চুয়াল মিডিয়া ইন্টারঅ্যাকশনে ডু প্লেসিস বলেন, “কোহলি অধিনায়ক না হওয়া সত্ত্বেও তাঁর উপস্থিতি দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাঁর শক্তি দলের জন্য এমন কিছু যা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর আইপিএল যাত্রায় প্রতিটি ধাপে প্রয়োজন হবে।”

আরও অড়ুন: প্রিমিয়ার লিগে ইতিহাস তৈরি করে রোনাল্ডো ভাঙলেন কিংবদন্তি বাইকেনের রেকর্ড

দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ডু প্লেসিস বলেছেন, “কোহলি তাঁর অধিনায়কত্বে ভারতীয় ক্রিকেটে পরিবর্তন এনেছেন। একজন ক্রিকেটার হিসাবে তাঁর পারফরম্যান্স অসাধরণ ছিল। শুধুমাত্র ব্যাট হাতেই নয়, অধিনায়কের হিসাবেও তিনি যা করেছেন, তার প্রতি তার অগাধ শ্রদ্ধা রয়েছে। তিনি ভারতীয় ক্রিকেটকে বদলে দিয়েছেন।” কোহলি ছাড়াও, ফ্র্যাঞ্চাইজিতে গ্লেন ম্যাক্সওয়েল এবং দীনেশ কার্তিকের মতো খেলোয়াড়ও ছিলেন যাঁদের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা রয়েছে। ডু প্লেসিস অবশ্য বলেছেন, “দল এবি ডি ভিলিয়ার্সকে মিস করবে। তাঁকে রিপ্লেস করা খুব কঠিন। বিশ্বের এমন কোনও খেলোয়াড় নেই যে, এবিকে অভাব দূর করতে পারবে। তাঁর মর্যাদা অনেক উঁচুতে। আমার দলে বড় খেলোয়াড়রা আছেন। কিন্তু তাঁরা কখনোই এবির অভাব দূর করতে পারবেন না।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *