আগে দামেই এবার থেকে নতুন রঙে পাওয়া যাবে KTM RC 390, RC 200 ও RC 125

ktm bike

Mysepik Webdesk: KTM -এর বিভিন্ন মডেলগুলি ভারতে দারুন জনপ্রিয়। বর্তমানে ভারতে KTM -এর তিনটি মডেলের বাইক পাওয়া যায়। সেগুলি হল যথাক্রমে RC 125, RC 200 এবং RC 390। এবার দাম পরিবর্তন না করেই নতুন একটি রঙে আসতে চলেছে KTM বাইক। তবে বাইকগুলির অ্যালয় হুইল সংস্থার সিগনেচার অরেঞ্জ কালারেই রাখা হয়েছে। জানা গিয়েছে জনপ্রিয় বাইকগুলি পুরানো সেরামিক হোয়াইটের পাশাপাশি নতুন মেটালিক সিলভার কালারেও পাওয়া যাবে। স্পেসিফিকেশনেও কোনো পরিবর্তন করা হচ্ছে না।

আরও পড়ুন: ভারত থেকে কারখানা বন্ধ করতে চলেছে ঐতিহাসিক বাইক প্রস্তুতকারক সংস্থা হার্লে ডেভিডসন

আসুন দেখে নিন তিনটি বাইকের কী কী স্পেসিফিকেশন রয়েছে –

RC 390 বাইকে রয়েছে লিক্যুইড কুল্ড ৩৭৩.২ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন, যা ৪৩.৫ পিএস পাওয়ার এবং ৩৫ এনএম টর্ক উৎপন্ন করে। এতে ৬ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন গিয়ারবক্স রয়েছে। এছাড়া বাইকটিতে ফ্রন্ট এবং রিয়ার ডিস্ক ব্রেক সহ ডুয়াল চ্যানেল এবিএস রয়েছে।

RC 200 বাইকটি এখন ইলেকট্রনিক অরেঞ্জ কালারে পাওয়া যাবে। এর এক্স-শোরুম দাম ২.১ লক্ষ টাকা। বাইকটিতে রয়েছে ১৯৯.৫ সিসি ইঞ্জিনের পাওয়ার ও টর্ক আউটপুট ২৪.৬ বিএইচপি এবং ১৯.২ এনএম।

RC 125 বাইকটিকে নতুন ডার্ক গ্যালভানো রঙে আসছে। এই বাইকটির এক্স-শোরুম মূল্য ১.৫৯ লক্ষ টাকা। RC 125 বাইকে দেওয়া হয়েছে ১২৫ সিসির ইঞ্জিন, যা ১৪.৫ বিএইচপি পাওয়ার এবং ১২ এনএম টর্ক জেনারেট করে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *