শুভেন্দু অধিকারীকে ‘মাত্রাছাড়া সুবিধেবাদী’ আখ্যা দিয়ে টুইট কুনাল ঘোষের

Mysepik Webdesk: শুক্রবার বিধানসভার পিএসসির চেয়ারম্যান হিসেবে মুকুল রায়ের নাম ঘোষণা করার পরেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে রাজ্য সরকারের বিরোধিতা করতে শুরু করে বিজেপি। সংবাদমাধ্যমকে শুভেন্দু অধিকারী বিধানসভার অন্য সমস্ত কমিটির চেয়ারম্যান পদ ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করেন। সেই ইস্যুতেই এবার শুভেন্দু অধিকারীকে টুইট আক্রমণ করেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ।

আরও পড়ুন: আন্দোলন করলেও দাম কমবে না পেট্রোলের: দিলীপ ঘোষ

টুইট করে তিনি শুভেন্দু অধিকারীকে ‘মাত্রাছাড়া সুবিধেবাদী’ আখ্যা দিয়ে লেখেন, “সস্তা রাজনীতির জন্য bjpর কয়েকজনকে বিধানসভা কমিটির চেয়ারম্যান পদ ছাড়তে বাধ্য করা হল। আর তুমি নিজে পদ আঁকড়ে বসে। প্রতিবাদের দম থাকলে নতুন বিধায়কদের বঞ্চিত না করে নিজে ইস্তফা দিলে বুঝতাম!! সপরিবারে শুধু নিতেই জানে। ওর রাজনীতির জন্য ত্যাগ করবে অন্যরা।”

আরও পড়ুন: বিধানসভার পিএসি-র চেয়ারম্যান হলেন মুকুল রায়

প্রসঙ্গত, শুক্রবার বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় ৩৯ টি কমিটির ঘোষণা করেন। সেই ঘোষণার সময় তিনি মুকরল রায়কে পিএসসি-র চেয়ারম্যান ঘোষণা করতেই বিধানসভায় বিরোধিতা করে বিজেপি। বিজেপি বিধায়করা একে একে ওয়াকআউট করে বিধানসভার কক্ষ থেকে বেরিয়ে যান। সাংবাদিক বৈঠকে এই ঘটনার প্রতিবাদ জানিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “কোনও বিষয়েই আমরা আলোচনা করার সুযোগ পাইনি। নিয়ম অনুযায়ী বিরোধী দল থেকেই পিএসির চেয়ারম্যানহওয়ার কথা। রাজ্য সরকারের যেমন খরচ করার অধিকার আছে, তেমনই বিরোধী দলের অধিকার আছে আয়-ব্যায় খতিয়ে দেখার। শাসক দল নিজেদের ক্ষমতা দেখিয়ে সেই রীতি ভঙ্গ করেছে। মুকুল রায়ের নামের প্রস্তাব করে গোর্খা জনমুক্তি মোর্চা। মোর্চার সেই প্রস্তাব সমর্থন করেছেন এগরার তৃণমূল বিধায়ক। মুকুল রায়ের নাম প্রস্তাব করেনি বিজেপির কোনও বিধায়ক।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *