লা লিগা চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদ, খুশির আঁসু ‘বার্সা ফেরত’ সুয়ারেজের চোখে

Mysepik Webdesk: সাত বছর পর লা লিগা চ্যাম্পিয়ন হল অ্যাটলেটিকো মাদ্রিদ। তারা নির্ণায়ক ম্যাচে খেলতে নামে ভিয়ারিয়ালের বিরুদ্ধে। ম্যাচের ১৮ মিনিটে পিছিয়ে পড়েছিল দিয়েগো পাবলো সিমেওনের দলের ছেলেরা। ভিয়ারিয়ালের পক্ষে গোল করেন অস্কার প্লানো। প্রথম অর্থ শেষ হয় ভিয়ারিয়ালের পক্ষে স্কোরবোর্ড ১-০ রেখে। এই স্কোরবোর্ড দেখে মুখের হাসি হয়তো চওড়া হয়েছিল রিয়াল মাদ্রিদের ফুটবলারদের। কিন্তু দ্বিতীয়ার্ধ শুরু হতে মুখের সেই হাসির ব্যাকরণ বদলে যেতে থাকে। দ্বিতীয়ার্ধ শুরু হতেই ম্যাচে ফেরার চেষ্টায় মরিয়া হয়ে ওঠে অ্যাটলেটিকো মাদ্রিদ।

আরও পড়ুন: কুস্তিগীর হত্যা মামলায় অবশেষে গ্রেপ্তার সুশীল কুমার

৫৭ মিনিটে প্রথম গোল পায় অ্যাটলেটিকো। কোরেয়ার গোলে সমতায় ফেরে তারা। এর দশ মিনিটের মাথায় গোল করেন বার্সা ফেরত উরুগুয়ে স্ট্রাইকার লুইস সুয়ারেজ। ২-১ গোলে ম্যাচ জিতে ৩৮ ম্যাচে ৮৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে মরশুম সমাপ্ত করে অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচ জেতার পর আনন্দে কেঁদে ফেলেন সুয়ারেজ। বোধহয় তাঁর বার্সালোনা ক্লাব কর্তৃপক্ষের কাছ থেকে পাওয়া অবহেলার কথা মনে পড়ছিল। সেই বার্সা শেষ করেছে ৭৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

৮৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে শেষ করে জিনেদিন জিদানের দল রিয়াল মাদ্রিদ। উল্লেখ্য যে, ১১তম বার লা লিগা চ্যাম্পিয়ন হল অ্যাটলেটিকো মাদ্রিদ। এর আগে তারা ২০১৩-১৪ মরশুমে লিগের শিরোপা অর্জন করেছিল।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *