লালু অসুস্থ, তবে নীতীশ তাঁর অবস্থা জানতে ফোন করবেন না

Mysepik Webdesk: শরীর ভালো যাচ্ছে না রাষ্ট্রীয় জনতা দলের সভাপতি এবং বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের। রাঁচির রিমস থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে দিল্লি এইমসে ভর্তি করা হয়েছে। রবিবার রাজ্যের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার সাংবাদিকদের বলেছিলেন যে, আমি আশা করি তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন। তবে তিনি এও বলেন, লালুপ্রসাদের শারীরিক অবস্থা জানতে তিনি ফোন করবেন না। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং জননায়ক কার্পুরি ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় মুখ্যমন্ত্রী নীতীশ কুমারকে লালুপ্রসাদ যাদবের স্বাস্থ্য সম্পর্কিত প্রশ্ন করা হলে তিনি বলেন যে, আমরা চাই তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠুন। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি লালুপ্রসাদকে তিনি যেন তাড়াতাড়ি সুস্থ করে তোলেন।

আরও পড়ুন: খোদ দিল্লির বুকে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান, আটক ২

Lalu Yadav's health is stable: RIMS director - India News

নীতীশ কুমার আরও বলেন, যখন আমরা একসঙ্গে ছিলাম না তখনও তাঁর হালচাল সম্পর্কে খোঁজখবর রাখতাম। আপনাদের নিশ্চয়ই মনে আছে গতবার যখন লালুপ্রসাদের শরীর খারাপ হয়েছিল, তখনও আমরা ফোন করেছিলাম। কিন্তু সেই সময় তাঁর সঙ্গে যাঁরা থাকতেন, তাঁরা বিশেষ কিছু বলেননি। তারপর আমরা বলেছিলাম যে, ফোনে না হোক আমরা না হয় খবরের কাগজেই লালুপ্রসাদের খবর নিয়ে নেব।

আরও পড়ুন: উত্তরাখণ্ডে ‘একদিনের মুখ্যমন্ত্রী’-র পদে ১৯ বছরের কলেজ ছাত্রী

To reduce fertility rate in Bihar, Nitish govt to open higher secondary  schools in all Panchayat

বাজেটের কথা উল্লেখ করে মুখ্যমন্ত্রী বলেন, এবার বাজেটে সাতটি সিদ্ধান্ত নেওয়ার বিধান থাকবে। এর পরিকল্পনাগুলির খসড়া প্রায় প্রস্তুত এবং ২০২১ সালেই কাজ শুরু হবে। মুখ্যমন্ত্রী বলেন, সাধারণ বাজেটই উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার মতোই হবে। যে কাজ শেষ হয়নি, তা শেষ হয়ে যাবে। এর পাশাপাশি আরও অনেক কাজ শুরু করা হবে। বাজেট রাজ্যের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *