প্রয়াত সংগীতশিল্পী এসপি বালসুব্রহ্মণ্যম

Mysepik Webdesk: করোনামুক্ত হয়েও শেষরক্ষা হল না। প্রয়াত সংগীতশিল্পী এসপি বালসুব্রহ্মণ্যম। গত কয়েকদিন ধরেই তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক ছিল। শুক্রবার দুপুর ১টা ৪ মিনিটে প্রবাদপ্রতীম সঙ্গীতশিল্পী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর। শিল্পীর মৃত্যুতে দেশের সঙ্গীত জগতে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুন: সুশান্তকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া, জানুন বিস্তারিত

গত অগাস্ট মাস থেকেই করোনা আক্রান্ত হয়ে তিনি চেন্নাইয়ের MGM হাসপাতালে ভর্তি ছিলেন। গত দু’মাস ধরে তিনি কোরোনার বিরুদ্ধে লড়াই চালিয়ে করোনামুক্তও হয়েছিলেন। গত ১৩ সেপ্টেম্বর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু তার পরেও তাঁর শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। অবশেষে এদিন দুপুরে মৃত্যু হয় তাঁর। শিল্পীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর।

আরও পড়ুন: মাদকের জালে করণের ধর্মা প্রোডাকশন! ডিরেক্টরকে পাঠানো হল NCB-র সমন

এ দিনই সকালেই হাসপাতালের পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছিল, ‘এস পি বালাসুহ্মণ্যমকে গত ৫ অগস্ট থেকে এমজিএম হেলথকেয়ারে ভর্তি করা হয়েছিল। এখনও তাঁকে ECMO-তেই রাখা হয়েছে। পাশাপাশি তাঁকে দেওয়া হচ্ছে বাড়তি লাইফ সাপোর্টও। গত ২৪ ঘন্টায় শিল্পীর অবস্থার আরও অবনতি হয়েছে। তিনি অত্যন্ত সংকটজনক পরিস্থিতিতে রয়েছেন। এমজিএম হেলথ কেয়ারের বিশেষজ্ঞদের টিম তাঁর শারীরিক অবস্থার দিকে নজর রাখছে।’ তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিখ্যাত সংগীত পরিচালক এ আর রহমান।

আরও পড়ুন: মাদক মামলায় দীপিকাকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমন, কড়া আক্রমণের মুখে রণবীর সিং

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *