ভারতে লঞ্চ হল Realme 7i, রয়েছে ৫,০০০ এমএএইচ-এর পাওয়ারফুল ব্যাটারি

Mysepik Webdesk: ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়ে গিয়েছে রিয়েলমি ৭ ও রিয়েলমি ৭ প্রো। তবে কিছুদিন আগে ইন্দোনেশিয়াতে লঞ্চ হলেও এবার ভারতের মার্কেটে এসে গেল Realme 7i। এদিন Leap To Next Gen অনুষ্ঠানে লঞ্চ করা হয়েছে ফোনটি। আসুন একনজরে দেখে নেওয়া যাক ফোনটিতে কী কী স্পেসিফিকেশন রয়েছে।

আরও পড়ুন: এবছরের FLIPKART BIG BILLION DAYS 2020 শুরু হচ্ছে আগামী ১৬ অক্টোবর থেকে

১) ফোনটিতে রয়েছে একটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০ x ১৬০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। প্রোটেক্টিউনের জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন।

২) এই ফোনে রয়েছে ২.০ গিগাহার্টজের অক্টা কোর স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। গ্রাফিক্সের জন্য রয়েছে এড্রেনো ৬১০ জিপিইউ।

৩) এই ফোনে রয়েছে একটি ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

৪) ক্যামেরার ক্ষেত্রে Realme 7i ফোনে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। ফোনের মেন ক্যামেরায় রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা যার অ্যাপারচার f/১.৮ এবং এটি PDAF সাপোর্ট করবে। অন্য তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রী ফিলড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ব্ল্যাক&হোয়াইট সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

আরও পড়ুন: ভারতে ৬ জিবি র‌্যামের সবচেয়ে সস্তা ফোন লঞ্চ করল INFINIX, দাম জানলে চমকে উঠবেন

৫) পিছনের ক্যামেরায় সুপার নাইটস্কেপ মোড, নাইট ফিল্টারস, প্যানোরামিক ভিউ, বিশেষজ্ঞ, টাইমলেস, পোর্ট্রেট মোড, এইচডিআর, আল্ট্রা ওয়াইড, আল্ট্রা ম্যাক্রো, এআই সিন ডিটেকশন , এআই বিউটি, ফিল্টার, ক্রোমা বুস্ট, স্লো মোশন, বোকেহ এফেক্ট কন্ট্রোল-সহ আরও কয়েকটি ফিচার রয়েছে।

৬) ব্যাটারির ক্ষেত্রে এই ফোনে রয়েছে একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি যেটি ১৮ ওয়াট কুইক চার্জিং সাপোর্ট করে। এছাড়াও ফোনটিতে রয়েছে ফেস আনলক ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সুবিধা।

ভারতে Realme 7i -এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। এছাড়াও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। ফোনটি Flipkart ও Realme.com ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *