Latest News

Popular Posts

আদালতের শুনানি চলাকালীন মহিলার সঙ্গে ঘনিষ্ট আইনজীবী! তারপর …

আদালতের শুনানি চলাকালীন মহিলার সঙ্গে ঘনিষ্ট আইনজীবী! তারপর …

Mysepik Webdesk: করোনা আবহে ইদানিং অনেককিছুই ভার্চুয়ালি হয়ে থাকে। স্কুল-কলেজের ক্লাস থেকে শুরু করে কোনও মামলার বিচার, অনেক কিছুই ভার্চুয়ালি হয়। সেরকমই একটি কেসের শুনানির সময় দেখা গেল, এক আইনজীবী এক মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় রয়েছেন। ভিডিও কনফারেন্সের স্ক্রিনে ফুটে উঠলো সেই দৃশ্য। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মাদ্রাজ হাইকোর্টে। এই ঘটনার পর সঙ্গে সঙ্গে ওই আইনজীবীকে সাসপেন্ড করা হয়েছে। তাঁর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন:পুর-নির্বাচনের ফল প্রকাশের পরের দিনেই অমিত শাহের দরবারে জগদীপ ধনখড়, বৈঠক ঘিরে জল্পনা

জানা গিয়েছে, অভিযুক্ত আইনজীবীর নাম ডি সান্থানা কৃষ্ণণ। ভিডিও কনফারেন্সে শুনানি চলাকালীন তাঁকে স্ক্রিনে এক মহিলার সঙ্গে ঘনিষ্ট অবস্থায় দেখা গিয়েছে। বিচারতি পি এন প্রকাশ ও আর হেমলতার ডিভিশন বেঞ্চ তৎক্ষণাৎ জানান, মামলার শুনানি চলাকালীন এই ধরনের নির্লজ্জ অশ্লীলতার ঘটনা চোখে পড়লে আদালতের পক্ষ থেকে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দিয়ে জানানো হয়, ভিডিওটি যেন কোনও ভাবেই না সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়, তা নিশ্চিত করতে হবে। পাশাপাশি ওই আইনজীবীর বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগের যতদিন না নিস্পত্তি হচ্ছে, ততদিন তিনি কোনও আদালত বা ট্রাইব্যুনালে কোনও মামলা লড়তে পারবেন না বলে জানিয়েছেন বিচারপতিরা।

আরও পড়ুন:পঞ্জাবে প্রথম মোতায়েন হল S-400 মিসাইল ডিফেন্স সিস্টেম

ঘটনার পরেই বিচারপতিরা পুলিশের পাশাপাশি ক্রাইম ব্রাঞ্চ ও সিআইডিকে বিষয়টি নিয়ে অবগত করেন। নির্দেশ দেওয়া হয়, ঘটনার তদন্ত করে ২৩ ডিসেম্বরই এই সংক্রান্ত একটি রিপোর্ট জমা দিতে হবে। রিপোর্ট অনুযায়ী অভিযুক্ত আইনজীবী সান্থানা কৃষ্ণণের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি আদালত জানিয়েছে, দেশের করোনা পরিস্থিতি অনেকটাই উন্নত হয়েছে। এই পরিস্থিতিতে ভার্চুয়াল শুনানির আর কোনও প্রয়োজন আছে কিনা তাও বিবেচনা করা দরকার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *