Latest News

Popular Posts

কংগ্রেসকে ছেড়ে গোয়ায় তৃণমূলের সঙ্গে জোট করল শিবসেনা

কংগ্রেসকে ছেড়ে গোয়ায় তৃণমূলের সঙ্গে জোট করল শিবসেনা

Mysepik Webdesk: সামনেই গোয়ায় বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনের আগেই বড়োসড়ো ঘোষণা করল শিবসেনা। বাংলার শাসক দল তৃণমূলের সঙ্গে জোট বাঁধলো শিবসেনা। পাশাপাশি এদিন ৯টি আসনে প্রার্থী ঘোষণা করে শিবসেনা। এর আগে এনসিপি-র সঙ্গে জোটের কথা ঘোষণা করেছিল মহারাষ্ট্রের শাসক দল। তখন দুটি দল মিলে গোয়ায় ১২টি আসনে লড়ার কথা জানিয়েছিল। গোয়ায় তৃণমূলের সঙ্গে আগেই জোট করেছে মহারাষ্ট্র গোমন্তক পার্টি। এবার শিবসেনাও জোট গঠন করল তৃণমূলের সঙ্গে। কংগ্রেসের সঙ্গে জোট করেছে গোয়া ফরোয়ার্ড পার্টি।

আরও পড়ুন: Breaking News: প্রবল ভূমিকম্পে কেঁপে উঠল আসাম, মিজোরাম-সহ উত্তর-পূর্ব ভারতের একাধিক রাজ্য

শুক্রবার শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত জানান, “মহারাষ্ট্রের মতো মহাবিকাশ আঘাড়ি গড়ার চেষ্টা করেছিলাম। কিন্তু সেটা ব্যর্থ হয়েছে। কংগ্রেস নেতৃত্ব বিষয়টা দেখুক। আমরা চেয়েছিলাম জোটসঙ্গীকে ১০টি আসন ছাড়া হোক যেখানে কংগ্রেস কখনও জেতেনি। কিন্তু কংগ্রস সেই প্রস্তাবে রাজি না হওয়ায় জোট ভেস্তে যায় গোয়ায়। ফলে, তৃণমূলের হাত ধরেছে শিবসেনা।”

আরও পড়ুন: কংগ্রেসের মুখ্যমন্ত্রীর পদপ্রার্থী প্রিয়াঙ্কা!

এদিকে, বৃহস্পতিবারই গোয়ায় জোট প্রসঙ্গে কংগ্রেসকে তুলোধনা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোয়ায় কংগ্রেস পর্যবেক্ষক পি চিদাম্বরমকে কড়া চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি। অভিষেকের কথায়, “ওনার প্রতি আমার যথেষ্ট শ্রদ্ধা রয়েছে। কিন্তু উনি দলীয় স্বার্থে মানুষকে বিভ্রান্ত করছেন। চিদাম্বরণজির মিথ্যা দাবি বেআব্রু করে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি পবন ভার্মা। উনি জানিয়েছে, গত ২৪ ডিসেম্বর চিদাম্বরমজির লোধি রোডের বাড়িতে দুপুর দেড়টার সময় গিয়ে উনি বৈঠক করে জোটের প্রস্তাব দিয়েছিলেন।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *