প্রার্থীর নাম বাদ রেখেই দেওয়াল লিখনের কাজ শুরু তৃণমূল কর্মীরাদের

Nadia

Mysepik Webdesk: শান্তিপুর পৌরসভার মেয়াদ উত্তীর্ণ হওয়ার বেশ কিছুদিন আগে থেকেই বিভিন্ন রাজনৈতিক দলের দেওয়াল দখলের লড়াই শুরু হয়েছিল। পৌরভোটে সঙ্গেই একুশে বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখেই দেওয়াল লিখনের কাজ শুরু হয়েছিল। কিন্তু সেই সময়ে বাধা হয়ে দাঁড়ায় করোনা। সবাইকে থামিয়ে ক্রমশ নিজের আধিপত্য বিস্তার করেছিল করোনা। ফলে বন্ধ হয়ে যায় দেওয়ালে চুন দেওয়ার কাজ।

আরও পড়ুন: পেশ হল ২০২১-২২ কলকাতা পুরসভার বাজেট

লকডাউন শিথিল হতেই আবারো শুরু হয় দেওয়াল দখলের লড়াই। তবে নির্বাচন কমিশন বঙ্গে ভোটার দিনক্ষণ এখনও কিছু ঘোষণা না করলেও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা নিজেদের অনুমান অনুযায়ী ফের দেওয়াল লিখনের কাজ শুরু করেছে। কারণ তাদের মতে যেকোনো দিন নির্বাচন কমিশন ভোটার দিনক্ষণ ঘোষণা করে দিতে পারেন। তাই আগেভাগেই করণীয় কিছু কাজের মধ্যে অন্যতম দেওয়াল লিখন তারা সেরে রাখছেন।

আরও পড়ুন: দীর্ঘদিন বন্ধ থাকার পর রাজ্যে খুলে যাচ্ছে স্টেডিয়াম-সুইমিং পুল

তবে প্রার্থী কে হবে তা ঠিক না হওয়ায় কারণে এই মুহূর্তে ফাঁকা রাখা হচ্ছে প্রার্থীপদের নাম। এখন শুধুমাত্র দলীয় চিহ্ন, বিধানসভার নাম, রাজনৈতিক মন্তব্য লিখি এগিয়ে রাখছেন। প্রার্থীর নাম ঘোষণা হওয়া মাত্র শুধু নাম বসিয়ে কাজ সারবেন। এ রকমই কয়েকশো লেখচিত্র দেখা গেল নদিয়ায়। শান্তিপুর শহরের ১৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর বৃন্দাবন প্রামাণিকের তত্ত্বাবধানে লেখা হয়েছে বেশ কয়েকটি দেওয়াল।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *