দলীয় হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বিদায়, দিলীপ ঘোষের বৈঠকে থাকছেন না সৌমিত্র খাঁ, জল্পনা চরমে

Mysepik Webdesk: রাজ্য বিজেপির একের পর এক গ্রুপ থেকে বেরিয়ে যাচ্ছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বাঁকুড়ায় দলীয় হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পর এবার জেলা মিডিয়া সেলের গ্রুপ থেকেও বেরিয়ে গেলেন তিনি। শুধু তাই নয়, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ডাকা সাংগঠনিক বৈঠকেও অনুপস্থিত থাকবেন। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠে গেল, তিনি কী তাহলে বিজেপির সংস্পর্শ ত্যাগ করতে চাইছেন? স্ত্রী সুজাতার পথের পথিক হতে চাইছেন তিনি?

আরও পড়ুন: জয়ের পর আজ প্রথম তৃণমূলের দলীয় বৈঠক, জেনে নিন সম্ভাব্য আলোচনার বিষয়

শুক্রবার বিকেলে দিলীপ ঘোষের ডাকা আজকের সাংগঠনিক বৈঠকের কথা জানানো হয়। তারপরেই হটাৎ করে সৌমিত্র খাঁ ওই হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যান। যদিও তিনি যুক্তি দেখিয়েছেন, ভুল করেই তিনি গ্রূপ থেকে বেরিয়ে গিয়েছেন। তিনি দাবি করেন, অনেক গ্রুপ হ্যান্ডেল করতে হয় তাঁকে, সেকারণেই এই কাজ অসাবধানতাবসত হয়ে গিয়েছে। কিন্তু তাই বলে সাংগঠনিক বৈঠকেও অনুপস্থিত থাকবেন তিনি। তার এই সিদ্ধান্তেই জল্পনা শুরু হয়েছে খুব বিজেপির অন্দরে। তবে কী তিনি গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুল শিবিরে যাওয়ার কথা ভাবছেন?

আরও পড়ুন: করোনাকালে ‘দুয়ারে দশভুজা অক্সিজেন হাব’ গড়ে মানবসেবায় এগিয়ে এলো বেলেঘাটা ৩৩নং পল্লীবাসীবৃন্দ

যদিও সংবাদমাধ্যমের কাছে তিনি একরাশ ক্ষোভ প্রকাশ করেন। তিনি জানান, বৈঠকে যোগ দেওয়ার জন্য বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারকে আমন্ত্রণ করা হলেও তাঁকে আমন্ত্রণ করা হয়নি। তিনি মনে করেছিলেন, তাঁকেও আনুষ্ঠানিকভাবে বৈঠকে যোগদান করার জন্য আমন্ত্রণ করা হবে। তিনি দাবি করেন, তার এলাকা রেকর্ড মার্জিনে এসেছে। তাছাড়া তিনি এই পরিস্থিতিতে শাসক দলের সঙ্গে কোনও বিবাদে জড়াতে চান না। তাঁর এই উল্টো সুরে অবশ্য নড়েচড়ে বসেছে রাজ্যের বিজেপি নেতৃত্ব। বিজেপির সাধারণ সম্পাদক সংগঠন অমিতাভ চক্রবর্তী তাঁকে হেস্টিংসে ডেকেছেন। কিন্তু তাতে কী আদৌ বরফ গলবে? সেটা অবশ্য বলবে সময়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *