বনধ সফল করতে রাস্তায় বাম সমর্থকরা, ধস্তাধস্তি পুলিশের সঙ্গেও

CPIM Birbhum

Mysepik Webdesk: গতকাল বাম ছাত্র-যুবকদের উপর পুলিশি নির্যাতনের বিরুদ্ধে বামেদের ডাকা ১২ ঘণ্টা বনধ সফল করতে এদিন রাস্তায় নামে বাম সমর্থকরা। এদিন সকালে বন্ধের সমর্থনে বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের কাছে জাতীয় সড়ক অবরোধ করা হয়। বক্রেশ্বর ছাড়াও সাঁইথিয়া, বোলপুর, মোল্লারপুর, রামপুরহাট সহ জেলার সব জায়গায় বামপন্হী নেতা কর্মীরা রাস্তায় নেমে পড়েন।

আরও পড়ুন: দীর্ঘদিন বন্ধ থাকার পর ফের চালু হল হাওড়া-দিঘা ট্রেন পরিষেবা

মোল্লারপুরে বাসকর্মীদের সঙ্গে বাকবিতণ্ডা থেকে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয়। অন্যদিকে নবান্ন অভিযানে পুলিশের লাঠির আঘাতে আহত ছাত্র-যুব কমরেড সেখ মফিজুল, কমরেড ফৌইজুল মোল্লার চিকিৎসার বিষয়ে ও দেখভাল করার জন্য তার বাড়িতে খোঁজখবর নিতে যান পার্টির জেলা নেতৃত্ব। মহম্মদবাজার, রামপুরহাটেও সকাল থেকে বনধ এর মিছিল হয়।

আরও পড়ুন: আজ থেকে খুলছে স্কুল, মানতে হবে এই সমস্ত নিয়মাবলী

গতকাল এসএফআই ও ডিওয়াইএফআই সহ ১০টি বামপন্থী ছাত্র-যুব সংগঠন এর আহ্বানে নবান্ন অভিযানে ছাত্র-যুব কমরেডদের ওপর পুলিশের আক্রমণ, নির্মম অত্যাচার, নিপীড়নের ঘটনার ধিক্কার জানিয়ে বাম সহযোগী দলসমূহ ও জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে ধিক্কার কর্মসূচি পালন করা হয়। পথসভায় বক্তব্য রাখেন কমরেড মতিউর রহমান, কমরেড হুমায়ুন চৌধুরি, কংগ্রেসের রামপুরহাট শহর সভাপতি শাহজাদা হোসেন কিনু, সুশোভন হাজরা সহ অনান্য নেতৃত্ব।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *