উলটপুরাণ! তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান মুরারইয়ে

Murarai

মুরারই, ৪ অক্টোবর: মুরারইয়ে তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করেছেন প্রায় ২৫০ জন। এরকমই দাবি করা হয়েছে কংগ্রেসের পক্ষ থেকে। গত ১ অক্টোবর উত্তর প্রদেশের হাথরসে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী, অধীর রঞ্জন চৌধুরী-সহ একদল কংগ্রেস নেতৃত্ব। রাস্তায় উত্তরপ্রদেশ পুলিশ তাঁদের গাড়ি আটকায় এবং তাঁদের গ্রেফতার করে ফের দিল্লিতে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় জাতীয় স্তরের এক নেতার সঙ্গে পুলিশের এই আচরনের নিন্দা জানিয়েছে সারা দেশ।

আরও পড়ুন: তিন লক্ষ দেশলাই কাঠি দিয়ে তাজমহল বানিয়ে তাকে লাগিয়ে দিলেন কৃষ্ণনগরের সহেলি পাল, নাম উঠতে চলেছে ‘গিনেস বুক অব ওয়ার্ল্ড’ -এ

ধর্ষনের মতো নিন্দনীয় ঘটনা ঘটেছে বীরভূমের ডুমুরগ্রাম ও মুর্শিদ পাড়াতেও। সমস্ত ধর্ষকদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে কংগ্রেস। এদিন মুরারইয়ের ২ নং ব্লক কংগ্রেস কমিটি তার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ করে। আর এদিনেই তৃণমূল ছেড়ে ২৫০ জন জাতীয় কংগ্রেসে যোগদান করেন। কংগ্রেসের এই সভায় উপস্থিত ছিলেন বীরভূম জেলা কংগ্রেস মাইনোরিটি সেল চেয়ারম্যান ও পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস সদস্য আসিফ ইকবাল রাসেল, মুরারই ব্লক কংগ্রেস কমিটির সভাপতি মাইনুদ্দিন সেখ, বাদশা আলমগীর-সহ অন্যান্য নেতৃত্ব।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *