রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা, ‘বাংলার কাজ করতে আগ্রহী’, অভিষেককে চিঠি অর্পিতার

Arpita Ghosh

Mysepik Webdesk: রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিলেন তৃণমূলের অর্পিতা ঘোষ। হঠাৎ তাঁর এই ইস্তফার সিদ্ধান্ত নিয়ে রাজনৈতিক মহলে কাটাছেঁড়া শুরু হয়েছে। তৃণমূল সূত্রের খবর যে অর্পিতা ঘোষকে কোনও এক সাংগঠনিক পদে চাইছে তৃণমূল। দলের সাংগঠনিক দিক থেকে অর্পিতার গুরুত্বের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত বলে খবর। তিনি তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে সাংগঠনিক কাজ করতে চান বলে জানিয়েছেন। 

আরও পড়ুন: রাজ্যে আরও বাড়ছে করোনা সংক্রমণ, উদ্বিগ্ন স্বাস্থ্যদপ্তর

অভিষেককে লেখা চিঠিতে অর্পিতা জানিয়ে দিয়েছেন, তিনি বাংলার কাজ করতে আগ্রহী। সেই সুযোগ তাঁকে দেওয়া হোক। লিখেছেন, ” বিধানসভা নির্বাচনে বড় জয়ের পর থেকেই ভাবছিলাম, দলের কাজ কীভাবে করব। আমায় যদি বাংলায় দলের কাজ করার সুযোগ দেওয়া হয়, সাংসদ পদে না থেকে সেই কাজ করতে আমি বেশি আগ্রহী। আমার লক্ষ্য স্পষ্ট। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে আমি বাংলার কাজ করতে চাই।”

আরও পড়ুন: ফের জোর ধাক্কা বিশ্বভারতীর, হাইকোর্টের নির্দেশে বহিষ্কৃত তিন ছাত্র-ছাত্রীরা সাসপেনশন খারিজ

কৃতজ্ঞতা স্বীকার করে চিঠির শুরুতেই অর্পিতা লেখেন, ‘সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সদস্য হিসেবে অনেক কাজ করার সুযোগ পেয়েছি। উপভোগও করেছি। লোকসভার সাংসদ থেকে শুরু করে জেলা সভাপতি, রাজ্যসভার সাংসদ— দল আমাকে অনেক দায়িত্ব দিয়েছে। তার জন্য দলের কাছে আমি কৃতজ্ঞ।’

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *