সংক্রামণের বাড়বাড়ন্তে ফের বাতিল হচ্ছে লোকাল ট্রেন!

local train

Mysepik Webdesk: দেশজুড়ে করোনা ফের তার পুরোনো ছন্দে দৌঁড়াতে শুরু করেছে। রাজ্যেও করোনার সংক্রামণ হু হু করে বাড়ছে। রেলকর্মীদের মধ্যেও করোনার সংক্রামণ বাড়ছে। ফলে লোকাল ট্রেন বাতিল করতে বাধ্য হয়েছে রেল। এমন পরিস্থিতিতে হাওড়া এবং শিয়ালদহ ডিভিশনে লোকাল ট্রেন বাতিল করা শুরু হয়েছে। হাওড়া ডিভিশনে ১৬ জোড়া লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। এদিকে শিয়ালদহ ডিভিশনের ৩০ জন চালক ও দশজন গার্ড করোনায় আক্রান্ত হয়েছেন। শিয়ালদহের ডিআরএম এস পি সিং বলেন, বুধবার ছুটির দিন ছিল। তাই ট্রেন কম চলেছে। এই ডিভিশনেও আগামী এক দু’দিনের মধ্যে পাঁচ—ছ’জোড়া ট্রেন বাতিল করা হবে।

আরও পড়ুন: করোনা আবহে কমিশনকে বাকি চার দফার ভোট এক দফাতে করার প্রস্তাব দেবে তৃণমূল

অন্যদিকে হাওড়া ডিভিশনের ডিআরএম সুমিত নারুলা জানিয়েছেন, এই ডিভিশনে হাওড়ার ১৩ জন, বর্ধমানের ২ জন ও ১৬ জন রামপুরহাটের গার্ড করোনা আক্রান্ত হয়েছেন। হাওড়া ডিভিশনের যে ১৬ জোড়া ট্রেন বাতিল করা হয়েছে তার মধ্যে রয়েছে তিন জোড়া মেমারি লোকাল, পাঁচ জোড়া শেওড়ফুলি লোকাল, এক জোড়া করে বেলুড় মঠ, বারুইপাড়া, শ্রীরামপুর, পাণ্ডুয়া লোকাল ও দু’জোড়া করে ব্যান্ডেল ও তারকেশ্বর লোকাল। তবে ট্রেন বাতিল করা হলেও যাত্রীদের অত্যাধিক অসুবিধা যাতে না হয় সেদিকে লক্ষ্য রাখা হয়েছে বলে জানিয়েছেন ডিআরএম।

আরও পড়ুন: বরানগরে পার্নোর মিছিলে দুষ্কৃতীদের হামলা, অভিযোগের তীর তৃণমূল কর্মীদের দিকে

শুধু ট্রেন বাতিলই নয় সেই সঙ্গে রেলের তরফে সতর্কতাও জারি করা হয়েছে। আধিকারিকদের সামনাসামনি বসে বৈঠক বন্ধ করা হয়েছে। ভিজিট করাও বন্ধ রাখা হয়েছে। ট্রেন ও প্ল্যাটফর্মে সুরক্ষা সচেতনতার কথা ঘোষণা করা হচ্ছে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *