বাবুলের পর তৃণমূলে আসছেন লকেট! কুনালের টুইট ঘিরে জল্পনা তুঙ্গে

Mysepik Webdesk: বাবুল সুপ্রিয়র পর এবার দলবদলের জল্পনায় বিজেপির আরও এক সাংসদ। তিনি হলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। সোমবার ছিল ভবানীপুরে উপনির্বাচনের প্রচারের শেষ দিন। কিন্তু এদিন ভবানীপুরে প্রচারে দেখা গেল না লকেট চট্টোপাধ্যায়কে। আর সেই কারণেই হুগলির বিজেপি সাংসদকে ধন্যবাদ জানালেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। ঘোষের টুইটের পরই রাজনৈতিক মহলে ফের একবার প্রশ্ন উঠল, বাবুল সুপ্রিয়র পর কি এবার তবে লকেট?

আরও পড়ুন: দলের গুরুদায়িত্ব পাওয়ার পর এই প্রথমবার দিল্লি যাচ্ছেন সুকান্ত, সঙ্গী দিলীপ ঘোষ

উল্লেখ্য, লকেটের দলবদল নিয়ে গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই চলছে। সেই পরিস্থিতিতে কুণালের এই ইঙ্গিতবাহী টুইটে ফের পারদ চড়তে শুরু করেছে রাজ্য রাজনীতির। কুণাল ঘোষের টুইটে সেই জল্পনা আরও বাড়াল। ট্যুইটারে তৃণমূল মুখপাত্র লিখেছেন, “ধন্যবাদ ও অভিনন্দন ‘স্টার ক্যাম্পেনার’ লকেট চট্টোপাধ্যায়কে ভবানীপুরে প্রচার না করার জন্য। বিজেপির বহু অনুরোধ সত্ত্বেও আপনি যাননি। একজন বন্ধু হিসেবে আপনার সাফল্য কামনা করছি। পৃথিবীটা খুবই ছোট। আশা করব, সেই দিনগুলি আবার ফিরে আসবে, যখন আপনি আপনার রাজনৈতিক ইনিংস শুরু করেছিলেন।”

আরও পড়ুন: ভবানীপুরে দিলীপ ঘোষের সভায় দফায় দফায় উত্তেজনা

কুণাল ঘোষের টুইটের উত্তরে লকেট চট্টোপাধ্যায় লেখেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুর থেকে যেন হেরে না যান, সেদিকেই আপনার মনোযোগ দেওয়া উচিত।” রিটুইট করে কুনাল লেখেন, “চিন্তা করবেন না। মামাতাদি বড় ব্যবধানে জয়ী হবেন। আপনিও এটাই চান। আমি জানি যে আপনি আপনার পার্টির পক্ষেই লিখবেন। কিন্তু তবুও আমি আপনাকে ধন্যবাদ জানাই যে এই উত্তরেও আপনি বিজেপি প্রার্থীর নাম উল্লেখ করেননি।”

আরও পড়ুন: চিটফান্ড মামলায় মদন মিত্র ও তাঁর ছেলেকে সিবিআই-এর তলব

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *