জন্মদিনের দামি উপহার পেতে ৩৫ জনের সঙ্গে প্রেম! অতঃপর

Gift

Mysepik Webdesk: চারিদিকে কত রকমের প্রতারণার কথায় না শোনা যায়। কিন্তু জাপানের এক নাগরিক যা করেছে তা মনে হয় কেউ কোনোদিন কল্পনাও করতে পারবে না। ওই ব্যক্তি এক নয়, দুই নয়, একসঙ্গে ৩৫ জন মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তাকাশি মিয়াগাওয়া নাম ওই ব্যক্তির এতগুলো সম্পর্কে জড়ানোর উদ্দেশ্যটাও বেশ অদ্ভুত। তাঁর উদ্দেশ্য হচ্ছে সকলের কাছ থেকে জন্মদিনের দামি উপহার নেওয়া।

আরও পড়ুন: অ্যাস্ট্রাজেনেকার টিকা নিরাপদ, মালয়েশিয়ায় ষাটোর্ধ্বদের দেওয়ার প্রস্তুতি শুরু

তবে একসঙ্গে এতগুলো সম্পর্ক রক্ষা করা কি মুখের কথা! রক্ষা করতে পারেননি তাকাশিও। তিনি যে প্রতারণা করছেন তা ধরে ফেলেন তাঁর প্রেমিকারা। জোট বেঁধে পুলিশের কাছে অভিযোগও জানান তাঁরা।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম দ্য ইনডিপেনডেন্ট জানায়, ৩৯ বছর বয়সী তাকাশি সারা বছর ধরে প্রেমিকাদের কাছ থেকে জন্মদিনের নাম করে দামি উপহার পাওয়ার আশায় ৩৫ জনের সঙ্গে একসঙ্গে সম্পর্ক রক্ষা করে যাচ্ছিলেন। তাকাশি প্রতারণার কৌশল হিসেবে একেকজনকে প্রেমিকাকে একেক জন্মদিনের কথা বলতেন এবং তাঁর কাছ থেকে দামি উপহার নিতেন। সারা বছর এই ভাবেই প্রেমিকাদের কাছ থেকে জন্মদিনের নাম করে উপহার সংগ্রহ করতেন তিনি। তবে তাঁর প্রকৃত জন্মদিন হচ্ছে ১৩ নভেম্বর।

আরও পড়ুন: ইচ্ছাকৃত ভাবে ২২ জনকে করোনা সংক্রমিত করায় গ্রেফতার ১

পুলিশ বলছে, তাকাশি মাত্র তিন জন প্রেমিকার কাছ থেকে এক লক্ষ ইয়েন উপহার নিয়েছেন। তবে তিনি তাঁর এই প্রতারণার বিষয়টি বেশি দিন চালাতে পারেননি। ফেব্রুয়ারি মাসে পুলিশের কাছে তাঁর প্রতারণার বিষয়ে অভিযোগ আসে। কয়েকজন প্রেমিকা একজোট হয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। তবে তাকাশির প্রেমিকারা কীভাবে একজোট হলেন, সেই বিষয়টি এখনো পরিষ্কার নয়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *