Latest News

Popular Posts

ফেসবুক লাইভে রবীন্দ্রসঙ্গীত গাইতে গাইতে এসএসকেএম থেকে বাড়ি ফিরলেন মদন মিত্র

ফেসবুক লাইভে রবীন্দ্রসঙ্গীত গাইতে গাইতে এসএসকেএম থেকে বাড়ি ফিরলেন মদন মিত্র

Mysepik Webdesk: নারদ মামলায় হাইকোর্ট থেকে আগেই জামিন পেয়েছেন। এবার এসএসকেএম হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মাদান মিত্র। এদিন বাড়ি ফেরার সময়ও তিনি ফেসবুক লাইভ আসতে ভোলেননি। গত শনিবার হাইকোর্টের নির্দেশে নারদ মামলা থেকে অন্তর্বর্তীকালীন জামিন পাওয়ার পর ফেসবুক লাইভ এসে গেয়েছিলেন, ‘এই আকাশে আমার মুক্তি, আলোয় আলোয়।’ আজও বাড়ি ফেরার সময় তিনি গাইলেন ‘ওরে ভাই, ফাগুন লেগেছে বনে-বনে’। এদিন দুপুর সাড়ে বারোটা নাগাদ তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়।

আরও পড়ুন: তৃণমূলে ফিরতে চেয়ে মমতার বাড়িতে সোনালি গুহ! ফেরাবেন কি মমতা?

সংবাদমাধ্যমের পক্ষ থেকে তাঁকে নারদ মামলার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “হাইকোর্টে থেকে আমাকে এই মামলা সংক্রান্ত কিছু বলতে বারণ করা হয়েছে। ফলে এটা নিয়ে আমি কিছুই বলব না। কিন্তু আমি তো ফেসবুক লাইভ করতে পারব। আমার একটা ফেসভ্যালু আছে, যতদিন তা থাকবে, ততদিন আমাকে ফেসবুক লাইভ করতেই হবে।” প্রসঙ্গত, নারদকাণ্ডে গ্রেফতার হওয়ার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি করা হয়। গ্রেফতার হওয়া, মামলার শুনানি ছাড়াও অসুস্থ থাকার কারণে তিনি বেশ কিছুদিন ধরে ফেসবুক লাইভ আসতে পারেননি। যদিও বেশ কিছুটা সুস্থ হওয়ার পর তিনি ফের ফেসবুক লাইভে আসেন। শনিবার তাঁকে উডবার্ন ব্লকের বারান্দা থেকে ফেসবুক লাইভে আসতে দেখা যায়।

আরও পড়ুন: মমতাকে নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য শুভেন্দুর, জানুন বিস্তারিত

এদিন দুপুরে লাল পাঞ্জাবি, পাজামা পরে হাসপাতালের বাইরে আসতেই তাঁকে ঘিরে তাঁর অনুরাগীদের ভিড় লক্ষ করা যায়। প্রিয় নেতাকে আবার ফিরে পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন সকলেই। সকলেই তাঁকে ঘিরে স্লোগান দিতে থাকেন ‘মদন মিত্র জিন্দাবাদ’। যদিও মদন মিত্র জানান, তিনি এঁদের কাউকে ব্যক্তিগতভাবে চেনেন না। তবে তাঁর পাশে থাকার জন্য তিনি তাঁদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন। এদিনও মোবাইল নিয়ে ফেসবুক লাইভ করেন তিনি। আজও তাঁর মুখে শোনা গিয়েছে একাধিক গান। তাঁর মধ্যে অধিকাংশই ছিল রবীন্দ্রসংগীত।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *