Latest News

Popular Posts

তৃণমূলের চেয়ারপার্সনের পদে ফের মমতা

তৃণমূলের চেয়ারপার্সনের পদে ফের মমতা

Mysepik Webdesk: ফের তৃণমূলের চেয়ারপার্সনের পদে পুনর্নির্বাচিত হলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নেতাজি ইনডোর স্টেডিয়ামে তৃণমূলের সাংগঠনিক নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তৃণমূলের চেয়ারপার্সনের পদে নির্বাচিত হলেন। এদিন সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত মনোনয়ন জমা নেওয়া হয়েছিল। স্বাভাবিকভাবেই তৃণমূলের কোনও নেতা-মন্ত্রী এই পদের জন্য মনোনয়ন জমে করেননি।

আরও পড়ুন: আজ রাত পোহালেই কাল থেকে খুলছে স্কুল

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের মঞ্চ থেকে সকলকে আরও একবার ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি BJP -কে ফের নিশানা করেন। তিনি বলেন, “BJP-কে দেশ থেকে তাড়াতেই হবে। তৃণমূল কথায় নয়, কাজে বিশ্বাসী। লাগাতার লড়াইয়ের মধ্যে দিয়ে উঠে এসেছে তৃণমূল। তৃণমূল বিবেকানন্দের কথা বিশ্বাস করে। তৃণমূল রাজ্য থেকে CPIM-কে হাটিয়েছে, BJP-কেও হাটাবে। গায়ের জোরে রাজ্যগুলিকে চালাচ্ছে BJP। দেশটাকে গায়ের জোরে চালানো যাবে না। তৃণমূল এর বিরুদ্ধে লড়াই করবে। বাংলায় এইসব চলে না। আজও আমরা গর্ব করে বলতে পারি, এই বাংলা না থাকলে দেশ স্বাধীন হত না। বাংলায় BJP-র সংস্কৃতি চলবে না। দেশের পরম্পরা-সংস্কৃতি ভুলিয়ে দিচ্ছে BJP। এইসব বেশিদিন চলবে না।”

আরও পড়ুন: আজ তৃণমূলের সাংগঠনিক নির্বাচন -আমন্ত্রিত সিপিআইএম নেতৃত্ব, ব্রাত্য বিজেপি

তাঁর কথায়, “BJP-র তিন রত্ন। ED-CBI আর অর্থ।” আপনারা জেনে রাখুন, সামনে খুব খারাপ দিন আসছে। ধর্মের নামে দোহাই দিয়ে BJP নির্বাচন পার করে নিচ্ছে। এর আসল রহস্য একদিন না একদিন সবার সামনে আসবেই। পেগাসাস জীবন দুর্বিসহ করে তুলেছে। BJP-কে দেখলে মনে হয় চু-কিতকিত দল। অভিষেক-পিকে সবার ফোন ট্যাপ করছে। চাল-ডাল এইসব আর দেয় না কেন্দ্র। কোনও কিছুর আর কোনও সুরাহা নেই। হীরের দাম কমাচ্ছে। মানুষ কী হীরের তরকারি করে খাবে? রেল-সেল সব বিক্রি করে দিচ্ছে। কী ভেবেছে ওরা? দেশটাকে বেচে দেবে আর আমরা চুপচাপ বসে থাকব? তৃণমূল কংগ্রেস চুপচাপ বসে থাকবে না।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *