Latest News

Popular Posts

সেনা কপ্টার দুর্ঘটনার খবরে তড়িঘড়ি বৈঠক শেষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

সেনা কপ্টার দুর্ঘটনার খবরে তড়িঘড়ি বৈঠক শেষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Mysepik Webdesk: তামিলনাড়ুতে সেনা কপ্টার দুর্ঘটনায় পড়েছে। সেই কপ্টারে ছিলেন চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত। খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি মালদায় প্রশাসনিক বৈঠক শেষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠক চলাকালীন তিনি সেনার কপ্টার ভেঙে পড়ার খবর পান। তারপরেই তিনি বলেন, “একটি চরম দুঃখজনক খবর এসেছে। দুঃখ প্রকাশের ভাষা আমাদের নেই। এখনও পর্যন্ত যেটুকু আলোচনা হয়েছে তা হয়েছে। আজকের বৈঠক আমি এখানেই শেষ করছি।” তারপরেই বৈঠক শেষ করে বেরিয়ে যান তিনি।

আরও পড়ুন: প্রেমিকাকে ভিডিও কল করে সেতু থেকে মরণঝাঁপ যুবকের

তামিলনাড়ুর নীলগিরির কাঠে এদিন আচমকা একটি সেনা হেলিকপ্টার ভেঙে পড়ে। ওই কপ্টারে ছিলেন স্বস্ত্রীক চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত। ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে ৩ জনকে। উদ্ধারকার্যে প্রথম হাত লাগিয়েছেন স্থানীয়রাই। কপ্টারটি কোয়েম্বাটুর থেকে কুন্নুরের দিকে যাচ্ছিল। মাঝখানে পাহাড়ি এলাকা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। প্রচন্ড শব্দ করে জঙ্গলের মধ্যেই ভেঙে পড়ে কপ্টারটি।

আরও পড়ুন: আগামী ১২ ঘন্টায় ঘূর্ণিঝড়ে পরিণত হবে ‘জাওয়াদ’, শক্তি বাড়িয়ে এগিয়ে আসছে স্থলভাগের দিকে

জানা গিয়েছে, ওই অভিশপ্ত কপ্টারে চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ছাড়াও ছিলেন নায়েক গুরসেবক সিংহ, নায়েক জিতেন্দ্র কুমার, ব্রিগেডিয়ার এল এস লিড্ডর, লেফটেন্যান্ট কর্নেল হরজিন্দর সিংহ, ল্যান্সনায়েক বিবেক কুমার, ল্যান্সনায়েক বি সাই তেজা, হাবিলদার সৎপাল-সহ মোট ১৪ জন যাত্রী।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *