Latest News

Popular Posts

গোয়া সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, আজ থেকে শুরু একাধিক কর্মসূচি

গোয়া সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, আজ থেকে শুরু একাধিক কর্মসূচি

Mysepik Webdesk: উত্তরবঙ্গ সফরের পর শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দর থেকে সরাসরি গোয়ায় পৌঁছে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বিকেলেই তিনি পানাজি বিমানবন্দরে পৌঁছে যান। গতকাল বিশ্রাম নেওয়ার পর শুক্রবার অর্থাৎ আজ থেকে তিনি গোয়ায় শুরু করতে চলেছেন তাঁর রাজনৈতিক কর্মসূচি। সূত্রের খবর, এদিন গোয়ায় তিনি মৎস্যজীবীদের সঙ্গে দেখা করবেন। পাশাপাশি তাঁর নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গেও দেখা করার কথা রয়েছে। এছাড়াও গোয়ায় তিনটি মন্দির দর্শন করবেন তিনি।

আরও পড়ুন: কোটিপতি স্বামীকে ছেড়ে বয়সে ১৩ বছরের ছোট অটোচালক প্রেমিকের সঙ্গে পালালেন গৃহবধূ

প্রসঙ্গত, গতকাল গোয়ায় পা রাখার পরই মমতা বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখানো হয়েছে। তৃণমূলের অভিযোগ, বিজেপি কর্মীরাই এই কাণ্ড ঘটিয়েছে। যদিও এখনও পর্যন্ত অভিযোগের প্রেক্ষিতে কোনও প্রতিক্রিয়া দেয়নি গেরুয়া শিবির। গত কয়েকদিন ধরে গোয়ার বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব বাংলার তৃণমূল কংগ্রেসের প্রতি আগ্রহ দেখিয়েছেন। শুধু তাই নয়, গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো কংগ্রেস ছাড়ার পর তৃণমূলে যোগ দেন। তাঁর হাত ধরেই বেশ কয়েকজন নেতাও তৃণমূলে যোগ দিয়েছিলেন। মনে করা হচ্ছে, মুখ্যমন্ত্রীর গোয়া সফরকালে আরও বেশ কয়েকজন তৃণমূলে যোগ দিতে পারেন। অর্থাৎ তাঁর গোয়া সফর যথেষ্ট ফলপ্রসূ হতে চলেছেন, এমনটাই মনে করছেন রাজনৈতিকমহল।

আরও পড়ুন: গোয়ায় পা রাখলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

দলীয় সূত্রে খবর, এদিন সকাল দশটা নাগাদ প্রথমে গোয়ার তৃণমূল নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেলা বারোটা নাগাদ তিনি পানাজির বেতিমে গোয়ায় মৎস্যজীবীদের সঙ্গে কথা বলবেন। তাঁদের সুবিধা-অসুবিধার বিষয়ে আলোচনা করার পর বেলা একটা নাগাদ একটি সাংবাদিক বৈঠক করার কথা রয়েছে তৃণমূলনেত্রীর। বিকেলের দিকে পর পর তিনটি মন্দির দর্শন করার কথা রয়েছে তাঁর। সন্ধ্যে নাগাদ তিনি গোয়ার নাগরিক সমাজের প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করবেন। সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরকালীন বেশ কয়েকজন তাঁর হাত ধরে তৃণমূলে যোগদান করতে চলেছেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *