ভবানীপুরে হ্যাটট্রিক করে বাকি চার উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করলেন মমতা

Mysepik Webdesk: ভবানীপুর কেন্দ্র থেকে রেকর্ড গড়ে জয়লাভ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলা সহ গোটা দেশের নজর টিকে হাইভোল্টেজ কেন্দ্র ভবানীপুরে। জয়ের খবর কালীঘাটে পৌঁছনোর পর বাড়ি থেকে বেরিয়ে প্রথমেই ভবানীপুরের জনতাকে অভিনন্দন জানান। বললেন, ‘ভবানীপুরের মানুষের কাছে চিরঋণী আমি। শুধু আমি নয়, আমার দল থেকে শুরু করে তৃণমূল কংগ্রেস পরিবার, বাংলার মানুষ তাঁদের মনে রাখবেন।’

আরও পড়ুন: ভবানীপুরবাসী বোঝালেন ‘দিদি’ই শেষ কথা, বিপুল ভোটে জয়ী মমতা

মমতা বলেন, ‘কোনও ওয়ার্ডে আমরা হারিনি।’ বাঙালি-অবাঙালি সবাই যে মমতাকেই সমর্থন করছেন, সেটাই আকারে ইঙ্গিতে বোঝালেন মমতা। ভবানীপুরের পাশাপাশি ভারতবর্ষের মানুষকে ধন্যবাদ জানালেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই জয়ের ফলে মুখ্যমন্ত্রীর থাকার ক্ষেত্রে আর কোনও বাধা থাকল না।

আরও পড়ুন: আসল জয় সেদিনই আসবে, ২০২৪-এ যেদিন মোদি ক্ষমতাচ্যুত হবেন: ফিরহাদ হাকিম

এর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় বাকি চার উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করলেন। তিনি ঘোষণা করেন, ‘‘শান্তিপুর উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী হবেন ব্রজকিশোর গোস্বামী। দিনহাটার উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হচ্ছেন উদয়ন গুহ। খড়দহ কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হচ্ছেন শোভনদেব চট্টোপাধ্যায়।’’ গোসাবা কেন্দ্রে কে প্রার্থী হবেন, তা সুব্রত বক্সী ও পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলোচনার পর ঠিক হবে বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *