ইলেকট্রিক স্কুটারে চেপে নবান্নে গেলেন মমতা, চালালেন ফিরহাদ হাকিম

Mysepik Webdesk: দিন দিন বেড়ে চলেছে পেট্রোপণ্যের দাম। কিছুতেই রাশ টানা যাচ্ছে না পেট্রল-ডিজেলের দামের। এবার সেই বেলাগাম মূল্যবৃদ্ধির প্রতিবাদে পথে নামলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন ব্যাটারিচালিত স্কুটিতে চড়ে হাজরা মোড় থেকে নবান্ন গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই স্কুটি চালালেন ফিরহাদ হাকিম। তবে তাঁর এই স্কুটার যাত্রায় দেখা গেল না কোনও দলীয় পতাকা। অর্থ্যাৎ তিনি মুখ্যমন্ত্রী বা কোনও দলনেত্রী নয়, একজন সাধারণ মানুষ হিসেবেই পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ করলেন। প্রসঙ্গত, তাঁকে প্রায় ১৪ বছর পর এদিন স্কুটারে চাপতে দেখা গেল।

আরও পড়ুন: হেস্টিংস-এ ২৯৪ টি LED ভ্যান উদ্বোধন করবেন জেপি নাড্ডা

সাধারণ মানুষের কপালে ভাজ ফেলে প্রতিদিনই বাড়ছে পেট্রল-ডিজেলের দাম। বেশ কয়েকটি রাজ্যে ইতিমধ্যেই পেট্রোলের দাম সেঞ্চুরি করে ফেলেছে। এদিকে আজ আবার ২৫ টাকা বেড়েছে রান্নার গ্যাসের দাম। সবমিলিয়ে এই মূল্যবৃদ্ধিতে জর্জরিত সাধারণ মানুষ। সেই মূল্যবৃদ্ধির প্রতিবাদে বেশ কয়েকদিন ধরেই পথে নেমেছে তৃণমূল। গত শনিবার, রবিবার বেহালা, যদুবাবুর বাজার অঞ্চল, উত্তর কলকাতায় মিছিল করেছে তৃণমূল। এদিনও হাজরায় প্রতিবাদ সমাবেশ হওয়ার কথা রয়েছে। আর তার আগেই অভিনব প্রতিবাদ তৃণমূল সুপ্রিমোর।

আরও পড়ুন: শুভেন্দু-রাজীবের রোড শো ঘিরে ধুন্ধুমার আমহার্স্ট স্ট্রিটে, ভাঙল অর্জুনের কনভয়ের গাড়ির কাঁচ

দলীয় সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর এই স্কুটার চাপার ঘটনাটি অবশ্য আগে থেকে প্রকাশ করা হয়নি। কারণ, এক্ষেত্রে মুখ্যমন্ত্রীর সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে। এই পরিকল্পনাটি বাস্তবায়িত হবে কিনা তা নিয়েও যথেষ্ট প্রশ্ন ছিল। দলীয় কর্মী ছাড়াও বহু সাধারণ মানুষ ভিড় জমাতে পারে, সেই আশঙ্কাও ছিল। তবে শেষমেশ তিনি নীল হেলমেট পরে ফিরহাদ হাকিমের স্কুটারে চড়লেন। এদিন মুখ্যমন্ত্রীকে স্কুটারে চাপতে দেখে স্বভাবতই আম জনতার আগ্রহ ছিল চোখে পড়ার মতো।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *