Latest News

Popular Posts

সমাজবাদী পার্টিকে সমর্থন জানিয়ে ভোট প্রচারে উত্তরপ্রদেশ যাচ্ছেন মমতা!

সমাজবাদী পার্টিকে সমর্থন জানিয়ে ভোট প্রচারে উত্তরপ্রদেশ যাচ্ছেন মমতা!

সামনেই উত্তরপ্রদেশের নির্বাচন। ইতিমধ্যেই নির্বাচন কমিশন ভোটের নির্ঘন্ট প্রকাশ করেছে। উত্তরপ্রদেশ নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী না দিলেও অখিলেশ যাদবের সমাজবাদী পার্টিকে সমর্থন করতে চলেছে। তৃণমূল সূত্রে খবর, আগামী ৮ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায় ও অখিলেশ যাদবের যৌথ সাংবাদিক সম্মেলন এবং ভার্চুয়াল বৈঠক হবে লখনউতে। সেখানে সম্ভবত উপস্থিত থাকতে পারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাছাড়া, আরও একটি ভার্চুয়াল সভা হবে বেনারসে। সেখানেও উপস্থিত থাকতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: Breaking News: মল্লিকবাজারের সিনেমাহলে অগ্নিকান্ড, ঘটনাস্থলে দমকলের ৩ টি ইঞ্জিন

প্রসঙ্গত, উত্তরপ্রদেশ নির্বাচনে সমাজবাদী পার্টিকে সমর্থনের প্রস্তাব নিয়ে মমতার কালীঘাটের বাড়িতে আসেন কিরণময় নন্দ। মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন তিনি। বৈঠক শেষে তিনি জানান, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে বলেছেন, ভোটে অংশগ্রহণ না করলেও তিনি সমাজপার্টি পার্টিকে সমর্থন জানাবেন। রাজনৈতিকমহলের মতে, দেশের বিজেপি বিরোধী শক্তিকে আরও জোরদার করতে মমতা বন্দ্যোপাধ্যায়কে পাশে চাইছেন অখিলেশ। সেই কারণেই মমতা বন্দ্যোপাধ্যায়ের মনোভাব জানতেই তাঁর বাড়িতে আসেন কিরণময় নন্দ।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *