Latest News

Popular Posts

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফের ইডির তলব প্রসঙ্গে গর্জে উঠলেন মমতা

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফের ইডির তলব প্রসঙ্গে গর্জে উঠলেন মমতা

Mysepik Webdesk: ৪৮ ঘন্টাও পেরোয়নি, তার মধ্যেই ফের নয়াদিল্লির ইডি দপ্তরে তলব করা হল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর, দু’দিন আগেই কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ইডির দপ্তরে তলব করা হয়েছিল অভিষেককে। সেখানে একটানা তাঁকে ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদের পরেও মেলেনি সমাধানসূত্র। সেই কারণেই ফের আরও একবার তাঁকে ইডির আধিকারিকদের মুখোমুখি হওয়ার জন্য তলব করা হয়। এবার সেই প্রসঙ্গেই কেন্দ্রের বিরুদ্ধে গর্জে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: রাজ্যের উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্রে প্রার্থী দিল CPIM

বুধবার চেতলার কর্মীসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরের উপনির্বাচনের জন্য প্রচার শুরু করেন। মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে অভিষেকের তলব প্রসঙ্গে তিনি বলেন, “যেই উপনির্বাচন ঘোষণা হয়েছে, ঠিক তখনি এজেন্সি নাচতে শুরু করেছে। নরেন্দ্র মোদি এবং অমিত শাহ মিলে যা ইচ্ছে তাই করে যাচ্ছে। নির্বাচন ঘোষণা হল, অভিষেককে ডেকে পাঠালো, পার্থ চট্টোপাধ্যায়ও ডাক পেল।এরা রাজনৈতিক ভাবে এরা মোকাবিলা করতে পারেনা। এজেন্সির ভয় দেখিয়ে কংগ্রেস নেতা মুলায়ম সিং, শরদ পাওয়ারকেও জব্দ করেছে। আমাকেও আঘাত করার জন্য অভিষেকের বিরুদ্ধে কেস করছে। ন’ঘণ্টা জেরা করার পর এখন বলছে আবার এস। মামলা কলকাতার আর দিল্লিতে ডেকে জেরা করছে।”

আরও পড়ুন: বুধবার থেকে ভোট প্রচারে মমতা, প্রার্থী দিচ্ছে না কংগ্রেস

এদিন বক্তব্য রাখতে গিয়ে মূল্যবৃদ্ধি প্রসঙ্গও টেনে আনেন তিনি। তিনি বলেন, “সকাল থেকে রাত পর্যন্ত কোভিডের টিকা নেই, বিজেপিরও দেখা নেই। এদিকে গ্যাসের দাম বাড়ছে, পেট্রোল ডিজেলের দাম বাড়ছে, বিজেপির দেখা নেই। কৃষকরা দশমাস ধরে আন্দোলন করছে, বিজেপির দেখা নেই। শুধু এজেন্সিকে ডেকে ডেকে বলছে একে গ্রেফতার করো, ওকে গ্রেফতার করো। ত্রিপুরা প্রসঙ্গে তিনি বলেন, “ত্রিপুরায় আমাদের মিটিং করতে দেওয়া হচ্ছে না, ঢুকতেও দেওয়া হচ্ছে না। প্রতিদিন আমাদের কর্মীদের রক্তাক্ত করা হচ্ছে। আমি যদি এখানে ঢুকতে না দিই? আমি তো সেটা করিনা, তাহলে ওদের সঙ্গে আমার কী পার্থক্য থাকল?”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *