চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার পথে একধাপ এগিয়ে রইল ম্যাঞ্চেস্টার সিটি

Champions League

Mysepik Webdesk: পিএসজি-কে পরাজিত করে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ওঠার পথে একধাপ এগিয়ে গেল ম্যাঞ্চেস্টার সিটি। ভারতীয় সময় বুধবার গভীর রাতে পার্ক দেস প্রিন্সেসে ২-১ গোলে পিএসজি-কে হারিয়ে দিয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। বিজয়ী দলের হয়ে দু’টি গোল করেন কেভিন ডি ব্রুইনে ও রিয়াদ মাহরেজ। তবে তাদের এই জয় সহজে আসেনি।

আরও পড়ুন: চলতি মরশুম শেষের আগেই নতুন কোচ ঠিক করে নিল বায়ার্ন

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় প্যারিস সেইন্ট জার্মেইন। ম্যাচের ১৫ মিনিটে অ্যাঞ্জেল ডি মারিয়ার ঠিকানা মাপা ক্রস থেকে অনবদ্য হেড করে পিএসজিকে এগিয়ে নেন মার্কুইনেস। উল্লেখ্য যে, এই মার্কুইনেস হলেন পিএসজি-র অধিনায়ক। এরপর প্রথমার্ধে কোনও দলই আর কোনও গোল করতে পারেনি। প্রথমার্ধ শেষ হয় পিএসজি-র পক্ষে ১-০ অবস্থায়।

আরও পড়ুন: ক্রিকেট বোর্ডের সঙ্গে বিবাদ চরমে শ্রীলঙ্কার ক্রিকেটারদের

দ্বিতীয়ার্ধ শুরু হতেই জাঁকিয়ে বসে ম্যাঞ্চেস্টার সিটি। গোল শোধ করার জন্য মরিয়া হয়ে ওঠে পেপ গার্দিওলার দল। এর ফলও তারা হাতেনাতে পায়। কেভিন ডি ব্রুইনে ৬৪তম মিনিটে গোল করে সমতায় ফেরান ম্যাঞ্চেস্টার সিটিকে। এরপর খেলার ঝাঁঝ আরও বাড়িয়ে দেয় এই ইংলিশ ক্লাব। ম্যাচের দ্বিতীয় গোলের ৭ মিনিটের মাথায় রিয়াদ মাহরেজ গোল করে ২-১ ব্যবধানে এগিয়ে দেয় ম্যাঞ্চেস্টার সিটিকে। খেলা শেষ হয় সিটির পক্ষে স্কোরলাইন অপরিবর্তিত রেখে। আগামী ৫ মে ম্যাঞ্চেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হতে চলেছে দুই দল। তার আগে অবশ্য সেমিফাইনালের প্রথম লেগে জিতে ফাইনালে ওঠার পথে একধাপ এগিয়ে পা ফেলে রেখেছে ম্যাঞ্চেস্টার সিটি।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *