Latest News

Popular Posts

ভারতীয় টেবিল টেনিস ফেডারেশনের বিরুদ্ধে আদালতে দ্বারস্থ হলেন মনিকা বাত্রা

ভারতীয় টেবিল টেনিস ফেডারেশনের বিরুদ্ধে আদালতে দ্বারস্থ হলেন মনিকা বাত্রা

Mysepik Webdesk: শেষমেশ টেবিল টেনিস তারকা মনিকা বাত্রা ভারতীয় টেবিল টেনিস ফেডারেশনের বিরুদ্ধেই আদালতে দ্বারস্থ হলেন। এশিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য নির্বাচিত না হওয়ায় মনিকা টিটিএফআই-এর বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে আপিল করেছেন। এই আবেদনে দিল্লি হাইকোর্ট কেন্দ্রীয় সরকারের আইনজীবীর কাছে জবাব চেয়েছে। আদালতও এই বিষয়ে তথ্য দিতে বলেছে। ২২ সেপ্টেম্বর রয়েছে মনিকার মামলার শুনানি।

টোকিও অলিম্পিক নিয়ে মনিকা বাত্রা এবং টেবিল টেনিস ফেডারেশনের মধ্যে বিরোধের সূত্রপাত হয়েছে। অলিম্পিকে তিনি মহিলা টেবিল টেনিস ইভেন্টের তৃতীয় রাউন্ডে পৌঁছেছিলেন। এই কৃতিত্ব অর্জনকারী প্রথম ভারতীয় মহিলা টেবিল টেনিস খেলোয়াড় তিনিই। বছরের পর বছর ধরে মনিকা টেবিল টেনিসে অসাধারণ পারফরম্যান্স করেছেন। যদিও এই মুহূর্তে ফেডারেশনের সঙ্গে তাঁর সম্পর্ক অম্লমধুর।

আরও পড়ুন: নিউজিল্যান্ডের পথে হেঁটে পাকিস্তান সফর বাতিল করল ইংল্যান্ডও

টেবিল টেনিস ফেডারেশন সম্প্রতি এশিয়ান চ্যাম্পিয়নশিপের জন্য দল ঘোষণা করেছে। এই দলে মনিকার নাম অন্তর্ভুক্ত করা হয়নি। ফেডারেশনের এমন সিদ্ধান্তে অসন্তুষ্ট মনিকা। তাই তিনি ফেডারেশনের বিরুদ্ধে দিল্লি হাইকোর্ট যাওয়ার সিদ্ধান্ত নেন এবং একটি পিটিশন দায়ের করেন। ফেডারেশন জানিয়েছে যে, মনিকা সোনিপাতে জাতীয় শিবিরে অংশ নেননি। সেই কারণেই তাঁকে দলে অন্তর্ভুক্ত করা হয়নি। ফেডারেশন আগেই সতর্ক করে দিয়েছিল, শিবিরে সকল খেলোয়াড়ের অংশগ্রহণ বাধ্যতামূলক।

দোহায় হবে এবারের এশিয়ান চ্যাম্পিয়নশিপ। ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই টুর্নামেন্ট। বিশ্বের ৫৬ নম্বরের মনিকার অনুপস্থিতিতে ৯৭তম স্থানে থাকা সুতীর্থা মুখোপাধ্যায় মহিলা দলের নেতৃত্ব দেবেন। অন্যদিকে, পুরুষ দলের নেতৃত্ব দেবেন মানব ঠাক্কর।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *