চিকিৎসায় অবহেলায় মৃত্যু মারাদোনার? পুলিশি জেরায় মনোবিদ

Mysepik Webdesk: ২৫ নভেম্বর বিশ্ববাসীকে কাঁদিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছিলেন দিয়েগো মারাদোনা। তাঁর মৃত্যুর পর চিকিৎসক লিওপল্ডো লুকের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠেছিল। এর ফলে চিকিৎসকের বাড়িতে পুলিশি তল্লাশি হয়, এমনকী জেরার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে। আর এবার, মারাদোনার মৃত্যুতে মনোবিদ অগাস্টিনা কোসাচেভের বিরুদ্ধেও উঠল অভিযোগ। কিংবদন্তির মনোবিদের বিরুদ্ধেও উঠেছে গাফিলতির অভিযোগ।

আরও পড়ুন: ধর্ষণের অভিযোগে রবিনহোর ৯ বছরের কারাদণ্ডের আদেশ বহাল

জানা গেছে যে, ইতিমধ্যেই কোসাচেভের বাড়িতে এবং ক্লিনিকে পুলিশি তল্লাশি চালানো হয়েছে। মনোবিদকে পড়তে হয়েছে জেরার মুখে। তাঁর মোবাইল করা হয়েছে বাজেয়াপ্ত। কোসাচেভ বলেছেন, “মারাদোনা খুব ভালো বন্ধু ছিল আমার। সব সময় চেষ্টা করেছি যাতে দিয়েগো কোনও রকম মানসিক চাপে না থাকে।” উল্লেখ্য যে, মনোবিদ মারাদোনাকে কী কী ওষুধ দিতেন, সেসব জানতে চাওয়া হয়েছিল জেরায়।

আরও পড়ুন: অমল আলোয় ফুটবলার অমল গুপ্ত: কিছু স্মৃতি, কিছু কথা

কোসাচেভ যে পুলিশকে সমস্ত রকম সাহায্য করছে সে কথা জানিয়েছেন মনোবিদের আইনজীবী। এদিকে পুলিশ বলেছে, যদি প্রমাণিত হয় চিকিৎসায় কোনও রকম গাফিলতি হয়েছিল তাহলে শাস্তির মুখে পড়বেন তাঁর চিকিৎসকরা। ফলে আগামী দিনে মারাদোনার উত্তরাধিকার প্রশ্নে মামলার ক্ষেত্রে সাম্প্রতিক ঘটনাপ্রবাহের প্রভাব পড়তে চলেছে, তা বলাই বাহুল্য।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *