Latest News

Popular Posts

ধর্ষণের অভিযোগে বিদ্ধ মারাদোনা

ধর্ষণের অভিযোগে বিদ্ধ মারাদোনা

Mysepik Webdesk: কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনার মৃত্যুর এক বছর পর কিউবার এক মহিলা তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। আর্জেন্টিনার বিখ্যাত ফুটবলার মারাদোনা গতবছর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ৬০ বছর বয়সে প্রয়াত হয়েছেন। কিউবার ৩৭ বছর বয়সি মহিলা ভিস আলভারেজ রেগো সোমবার একটি সংবাদ সম্মেলনে মারাদোনার বিরুদ্ধে ধর্ষণ এবং তাঁর তার সতীর্থদের ওপর লাঞ্ছনার অভিযোগ এনেছেন।

আরও পড়ুন: অবসর নিলেও আইপিএল খেলবেন ডোয়াইন ব্রাভো

আলভারেজ রেগো বর্তমানে মিয়ামিতে থাকেন। তাঁর দু’টি সন্তান রয়েছে, একজনের বয়স ১৫ এবং অন্যটির বয়স চার বছর। সোমবার সংবাদমাধ্যমকে তিনি জানান, ২০ বছর আগে মারাদোনার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল, যা ৪-৫ বছর স্থায়ী ছিল। তিনি আরও জানিয়েছেন, যখন তিনি মারাদোনার সঙ্গে দেখা করেছিলেন, তখন তিনি নাবালিকা ছিলেন। তিনি ১৬ বছর বয়সে কিউবায় মারাদোনার সঙ্গে প্রথম দেখা করেছিলেন। তখন মারাদোনার বয়স ছিল ৪০ বছর। সেই সময় কিউবায় মাদকের চিকিৎসা চলছিল তাঁর।

আরও পড়ুন: পাকিস্তানে চ্যাম্পিয়ন ট্রফি খেলতে আপত্তি করবে না আন্তর্জাতিক দলগুলি: আইসিসি

রেগো জানান, তিনি মারাদোনার খ্যাতিতে প্রভাবিত হয়ে তাঁর সংস্পর্শে এসেছিলেন। দুই মাস পর সবকিছু বদলে যেতে শুরু করে। মারাদোনাকে অভিযুক্ত করে রেগো বলেছেন, “ম্যারাডোনা আমাকে জোর করে কোকেনে আসক্ত করেছিল। আমি তাকে যত বেশি ভালোবাসতাম, ততই ঘৃণা করতাম। আত্মহত্যার কথাও ভেবেছিলাম এক সময়ে।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *