বার্সেলোনার হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ড মেসির, রয়েছেন রোনাল্ডোর থেকে একধাপ দূরে

Leo Messi

Mysepik Webdesk: তারকা স্ট্রাইকার লিওনেল মেসি আরও একটি রেকর্ড নিজের নামে করেছেন। তিনি স্প্যানিশ লিগ লা লিগায় বার্সেলোনার হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলা ফুটবলার হয়েছেন। রবিবার লা লিগায় ক্যাডিজের বিপক্ষে ক্লাবের হয়ে ৫০৬তম ম্যাচ খেলেন লিওলেন মেসি। এর আগে এই রেকর্ডটি জাভি হার্নান্দেজের নামে ছিল। তিনি বার্সার হয়ে স্প্যানিশ লিগে ৫০৫টি ম্যাচ খেলেছিলেন। তাছাড়াও তিনি লা লিগায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পেনাল্টিতে করা মোট গোলের রেকর্ড থেকে মাত্র এক ধাপ দূরে রয়েছেন।

আরও পড়ুন: এয়ার ইন্ডিয়ার আজব নিদান: ‘অস্ত্র বহনে’র অভিযোগে অলিম্পিক যোগ্যতা অর্জনকারী শ্যুটারকে বিমানে চড়তে বাধা সঙ্গে জরিমানা আদায়ের চেষ্টা

Image result for messi barcelona

মেসি অবশ্য তাঁর দলকে জেতাতে সক্ষম হননি। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল। ৩১তম মিনিটে বার্সেলোনার হয়ে প্রথম গোলটি করেছিলেন পেনাল্টি থেকে করেন মেসি। ক্যাডিজের হয়ে সমতাসূচক গোল করেন অ্যালেক্স ফার্নান্দেজ।

আরও পড়ুন: মর্যাদার ডার্বিতে লাল হলুদকে হারিয়ে লিগ শীর্ষে সবুজ মেরুন

Image result for messi barcelona

মেসি জুভেন্টাস তারকা স্ট্রাইকার রোনাল্ডোর রেকর্ড সমীকরণ থেকে এক ধাপ দূরে। রোনাল্ডো তাঁর পুরানো ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে মোট ৩১২ লা লিগা ম্যাচ খেলেছিলেন। এতে তিনি সর্বোচ্চ ৬১টি গোল করেছেন। অন্যদিকে, মেসি এ-পর্যন্ত ৫০৬টি লা লিগা ম্যাচে ৬০ গোল করেছেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *