ক্লাব ছাড়তে চেয়ে বার্সাকে ডকুমেন্ট পাঠালেন মেসি

Lionel Messi

Mysepik Webdesk: লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনা ফুটবল ক্লাবের গাঁটছড়া ছিন্ন হতে পারে। মেসি মঙ্গলবার বার্সেলোনাকে জানিয়েছেন যে, প্রায় দুই দশক ধরে খেলা ক্লাবটি ছাড়তে চান তিনি। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে চূড়ান্ত পরাজয় এবং এই মরশুমে কোনও ট্রফি জিততে না পেরে লিওনেল মেসি অসন্তুষ্ট ছিলেন।

আরও পড়ুন: ব্যাডমিন্টন শিবিরে জায়গা না পেয়ে অগ্নিশর্মা পারুপল্লি কাশ্যপ

বার্সেলোনা অ্যাসোসিয়েটেড প্রেস নিশ্চিত করে জানিয়েছে যে, বার্সেলোনা ছাড়ার ইচ্ছা প্রকাশ করে মেসি ক্লাবটিতে একটি ডকুমেন্ট পাঠিয়েছিলেন। বার্সেলোনা কর্তৃপক্ষ অবশ্য বিষয়টি আদালতে পৌঁছতে পারে বলে ইঙ্গিত দিয়েছিল এবং বলেছে যে, তারা মেসিকে নিজের ইচ্ছামতো ক্লাব ছাড়তে দেবে না।

আরও পড়ুন: আত্মহত্যা জাতীয় হকি খেলোয়াড় গুরশরণ সিংহের

বার্সেলোনা মেসিকে জানিয়েছে যে, ক্লাব তাঁকে তাদের সঙ্গে রাখতে চায়। ক্লাবের ইচ্ছা, বার্সায় থাকাকালীন কেরিয়ার শেষ করুক মেসি। তবে অনেকেই মনে করছেন যে, মূল ইস্যুটি মেসির চুক্তির সঙ্গে সংযুক্ত। মেসির পাঠানো ডকুমেন্টগুলিতে এমন একটি ধারা রয়েছে যেখানে বলা হয়েছে যে, তাঁকে কোনও ঝামেলা ছাড়াই ক্লাব যেন ছেড়ে দেয়। তবে ক্লাবের মতে, এই ধারাটি জুনে শেষ হয়ে গেছে এবং আইনি পরামর্শ নিতে হবে। মেসির চুক্তিতে ৭০০ মিলিয়ন ইউরোর বিধান অন্তর্ভুক্ত ছিল। স্পেনীয় মরশুম সাধারণত মে মাসে শেষ হয়, তবে এবার করোনার কারণে এটি আরও টানা হয়েছিল।

আরও পড়ুন: দারিদ্র্যের শিকল ভেঙে অর্জুন পুরস্কার সারিকার

এই মরশুমে মেসি বার্সেলোনার কিছু সিদ্ধান্তের প্রতি বিরক্তি প্রকাশ করেছেন। তিনি ক্লাবের ক্রীড়া পরিচালক এরিক আবিদালকেও সমালোচনা করেছিলেন, যিনি গত সপ্তাহে ক্লাবটি ত্যাগ করেছিলেন। বায়ার্নের কাছে পরাজয়ের পর মেসি নীরব ছিলেন বটে, তবে তাঁর ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *