বার্সালোনা ছাড়তে মেসির পকেট থেকে খসবে ৮৩.৩ কোটি ডলার!

Mysepik Webdesk: আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার এবং বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার লিওনেল মেসি রবিবার ফুটবল ক্লাব বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তের ঘোষণা করেছেন। তিনি বার্সেলোনার প্রি-মেডিক্যাল টেস্টে অংশ নেননি। লা লিগা জানিয়েছেন, মেসির চুক্তি এখনও বৈধ ছিল। এবং বার্সেলোনা ছেড়ে যাওয়ার জন্য তাঁকে রিলিজের নিয়ম অনুসারে ৮৩.৩ কোটি ডলার দিতে হবে।

আরও পড়ুন: দাবা অলিম্পিয়াড জিতে ইতিহাস ভারতের, অভিনন্দন প্রধানমন্ত্রীর

FC Barcelona and La Liga signal unwillingness to allow Lionel Messi to walk  away - MarketWatch

রবিবার সকালে বার্সেলোনার বেশ কয়েকজন খেলোয়াড় টেস্টের জন্য এসেছিলেন। মেসি আসেননি। যদিও এমনটা আঁচ করা গিয়েছিল শনিবারই। সেদিন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছিল যে, মেসি সোমবার প্রি-সেশন মেডিক্যাল টেস্ট বা ট্রেনিং— কোনওটাতেই অংশ নেবেন না। এদিকে, লা লিগা রবিবার একটি বিবৃতি জারি করে জানিয়েছে যে, মেসির চুক্তি এখনও বৈধ রয়েছে। নিয়ম অনুসারে, লা লিগা স্পেন ফুটবল ফেডারেশনে নিবন্ধিত কোনও খেলোয়াড় মুক্তির বিধি অনুসারে নির্ধারিত পরিমাণ অর্থ পরিশোধ না করা পর্যন্ত চুক্তি ভঙ্গ করতে পারবেন না।

আরও পড়ুন: ‘দেশে ফিরে আসুন’, আর্জেন্টিনা ফুটবল ভক্তদের মেসির প্রতি কাতর আবেদন

Lionel Messi goes on a war with FC Barcelona

৩৩ বছর বয়সি মেসি গত মঙ্গলবার বার্সেলোনাকে জানিয়েছিলেন, ৭০ মিলিয়ন ইউরোর রিলিজ রুল থাকা সত্ত্বেও তিনি ক্লাবটি ছাড়তে চাইছেন (৮৩.৩ কোটি ডলার)। আর্জেন্টিনার টিভি চ্যানেল টিওয়াইসি স্পোর্টসের মতে, মেসি তাঁর চুক্তির মেয়াদ শেষ হওয়ার বিষয়ে ক্লাবটিতে রেজিস্টার্ড ফ্যাক্স পাঠিয়েছিলেন, যেখানে তিনি বলেছিলেন তাঁকে যেন ক্লাব থেকে কোনও ঝামেলা ছাড়া রিলিজ করে দেওয়া হয়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *