সৌমিত্রর প্রয়ানে শোকস্তব্ধ অভিনেতা দেব থেকে মিমি চক্রবর্তী, টুইট করে জ্ঞাপন করলেন শোকবার্তা

Mysepik Webdesk: ফেলুদা আর নেই, এই কথাটা যে বাঙালিরা এখনও পর্যন্ত বিশ্বাস করে উঠে পারছেন না। প্রবাদপ্রতিম অভিনেতার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বাংলা চলচ্ছিত্র জগতে। শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। আজ, দুপুর ১২.১৫ মিনিটে মিন্টোপার্ক লাগোয়া বেলেভিউ ক্লিনিক হাসপাতালে প্রয়াত হন অভিনেতা। করোনা আক্রান্ত হয়ে তিনি প্রায় ৪০ দিন আগে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। পরে করোনামুক্ত হয়ে গেলেও তাঁর শরীরে একাধিক জটিলতা দেখা দিয়েছিল। শুক্রবার হটাৎ করেই বর্ষীয়ান অভিনেতার হৃদযন্ত্র আর কিডনির জটিলতা বেড়ে যায়। বেড়ে যায় ‘হার্ট রেট’ও। গতকালই চিকিৎসকরা তাঁর মাল্টি অর্গ্যান ফেলিউরের কথা ঘোষণা করেছিলেন। বলা হয়েছিল হয়তো কোনও মিরাকলই শেষরক্ষা করতে পারবে।

আরও পড়ুন: ‘সৌমিত্র চট্টোপাধায়ের প্রয়াণ পশ্চিমবঙ্গ-সহ ভারতের এক অপূরণীয় ক্ষতি’ বাংলায় টুইট করলেন প্রধানমন্ত্রী

এহেন বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে শোকের ছাড়া নেমে এসেছে বাংলার চলচ্ছিত্র জগতে। তাঁর মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন অভিনেতা দেব। ফেসবুকে তিনি লেখেন, “তুমি যেখানেই থেকো ভালো থেকো, তোমাকে খুব মিস করবো ছানা দাদু।”

আরও পড়ুন: সৌমিত্র চট্টোপাধ্যায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ মুখ্যমন্ত্রীর

অভিনেতা জিৎ টুইট করে লিখেছেন, “কিংবদন্তির মৃত্যু হল। বাংলা চলচ্চিত্রের সম্রাট সৌমিত্র চ্যাটার্জী। একটি যুগের সমাপ্তি। তাঁর কাজের মাধ্যমে তিনি চিরজীবন আমাদের অন্তরে রয়ে যাবেন। তাঁর সাথে দুর্দান্ত বন্ধন ছিল। তোমাকে মিস করব!!!”

আরও পড়ুন: প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, কেওড়াতলার মহাশ্মশানে গানস্যালুটের মাধ্যমে হবে শেষকৃত্য

অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত লিখেছেন, “তিনি ছিলেন এমন একজন নক্ষত্রপতন ঘটেছে, যাঁর সঙ্গে আমি কাজ করে নিজেকে ভাগ্যবান মনে করতাম। এই কঠোর বাস্তব বিশ্বাস করা যথেষ্ট অবিশ্বাস্য এবং হৃদয়বিদারক যে সৌমিত্র জেঠু আমাদের আর নেই। আমরা আজ কী হারিয়েছি, তা কথায় ব্যখ্যা করতে পারব না।” এছাড়াও অভিনেতাকে টুইট করে শ্রদ্ধার্ঘ জানালেন পরিচাল রাজ চক্রবর্তী, সৃজিত মুখোপাধ্যায়, অভিনেতা অরিন্দম শীল, মিমি চক্রবর্তী প্রমুখরা।

আরও পড়ুন: ‘অপু’, ‘ফেলুদা’, ‘ক্ষিদ্দা’, ‘উদয়ন পণ্ডিত’ সৌমিত্র চট্টোপাধ্যায় আজ স্থান নিলেন ইতিহাসের পাতায়

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *