Latest News

Popular Posts

হারনাজ সান্ধুর হাত ধরে ২১ বছর পর মিস ইউনিভার্সের মুকুট উঠল কোনও ভারতীয় সুন্দরীর মাথায়

হারনাজ সান্ধুর হাত ধরে ২১ বছর পর মিস ইউনিভার্সের মুকুট উঠল কোনও ভারতীয় সুন্দরীর মাথায়

Mysepik Webdesk: ২১ বছর পর মিস ইউনিভার্স হলেন কোনও ভারতীয় সুন্দরী। হারনাজ সান্ধু পেলেন মিস ইউনিভার্সের খেতাব পেলেন। এক ভারতীয় সুন্দরী। ২০০০ সালে মিস ইউনিভার্স হয়েছিলেন লারা দত্ত। তারপর থেকেই দীর্ঘ ২১ বছর খেতাবের অপেক্ষায় ছিল ভারত। অবশেষে হারনাজ সান্ধুর হাত ধরে এই প্রতীক্ষার অবসান হল।

আরও পড়ুন: প্রথম সিজনের চেয়ে পিছিয়েই থাকবে ‘স্পেশাল অপ্স ১.৫’

https://twitter.com/HarnaazSandhu03/status/1470165446917857281?t=ccl7qqVaSGInqfMUplc41g&s=19

৭০তম মিস ইউনিভার্স প্রতিযোগিতা ১২ ডিসেম্বর ইসরাইলে অনুষ্ঠিত হয়েছিল। প্রতিযোগিতায় ৭৯টি দেশের সুন্দরীদের পেছনে ফেলে মিস ইউনিভার্সের মুকুট জিতেছেন হারনাজ। মিস ইউনিভার্সের প্রথম এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন মিস প্যারাগুয়ে নাদিয়া ফেরেরা এবং দক্ষিণ আফ্রিকা লালেলা মাসওয়ানে। মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পেয়েছিলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তিনি ভারতের পক্ষে জুরি দলের অংশ ছিলেন।

আরও পড়ুন: সাক্ষাৎকার: চিত্রপরিচালক ইন্দ্রাশিস আচার্য

চণ্ডীগড়ের হারনাজ সান্ধু সম্প্রতি ‘মিস ডিভা মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২১’-এর খেতাব জিতেছিলেন। তারপর থেকে তিনি মিস ইউনিভার্সের মুকুট জয়ের জন্য কঠোর পরিশ্রম শুরু করেন। হারনাজের পুরো পরিবার কৃষিকাজ ও আমলাতন্ত্রের সঙ্গে জড়িত। ২০১৭ সালে কলেজে একটি শো চলাকালীন তিনি প্রথম স্টেজ পারফরম্যান্স করেছিলেন। তখন থেকেই শুরু। তিনি ঘোড়ায় চড়া, সাঁতার কাটা, অভিনয়, নাচ এবং ভ্রমণ খুব পছন্দ করেন। অবসর পেলেই এসবের মাধ্যমেই এই শখগুলি পূরণ করেন তিনি। ভবিষ্যতে সুযোগ পেলে চলচ্চিত্রেও কাজ করতে আগ্রহী তিনি।

১৭ বছর বয়স পর্যন্ত হারনাজ বেশ ইন্ট্রোভার্ট ছিলেন। স্কুলে তাঁকে নিয়ে মজা করত তাঁর সহিপাঠীরা। এই কারণে মনখারাপ থাকত তাঁর। তবে পরিবার সবসময় তাঁর সমর্থনে ছিল। তাছাড়াও এহেন হারনাজ বেশ ভোজনরসিক, কিন্তু ফিটনেসেরও যত্ন নেন। একটি সাক্ষাত্কারে, হারনাজ জানিয়েছিলেন, তিনি তাঁর পছন্দের সবকিছুই খান। এত কিছুর পরও ওয়ার্কআউট করতে ভোলেন না। তিনি বিশ্বাস করেন, প্রত্যেককেই পছন্দের খাবার খাওয়া উচিত, তবে কাজ করা বন্ধ করা উচিত নয়।

আরও পড়ুন: Tryst with Destiny-র চার গল্প একসুতোয় মালা গেঁথে ভালোলাগা তৈরি করে

পড়াশোনা এবং প্রতিযোগিতার প্রস্তুতি ছাড়াও, হারনাজ অনেক ছবিতেও কাজ করেছেন। তিনি ‘ইয়ারা দিয়া পু বারান’ এবং ‘বাই জি কুত্তাঙ্গে’-এর মতো ছবিতে কাজ করেছেন। তাছাড়াও ২০১৭-এ টাইমস ফ্রেশ ফেস মিস চণ্ডীগড়, ২০১৮-এ মিস ম্যাক্স ইমারজিং স্টার, ২০১৯-এ ফেমিনা মিস ইন্ডিয়া পাঞ্জব-এর খেতাব জিতেছিলেন ২১ বছরের হারনাজ সান্ধু।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *