বিদায় মিতালিদের, মহিলা আইপিএলের ফাইনালে মুখোমুখি হরমন-স্মৃতি

Mysepik Webdesk: উইমেন টি-টোয়েন্টি চ্যালেঞ্জ, মহিলা আইপিএলের তৃতীয় আসরের তৃতীয় ম্যাচে হরমনপ্রীত কৌরের সুপারনোভাস স্মৃতি মান্ধনার ট্রেলব্ল্যাজার্সকে ২ রানে হারিয়ে করেছে। এই জয়ের সঙ্গে সঙ্গে সুপারনোভাস ফাইনালে তাদের জায়গাটি সুরক্ষিত করেছে। ৯ নভেম্বর ফাইনালে ট্রেলব্ল্যাজার্সের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে সুপারনোভাস। একইসঙ্গে টুর্নামেন্ট থেকে মিতালি রাজের ভেলোসিটি বিদায় নিল।

আরও পড়ুন: ৯ জানুয়ারি শুরু আই লিগ

শারজায় সুপারনোভাস টস জিতে ব্যাটিং করে ১৪৭ রানের লক্ষ্য দিয়েছিল। জবাবে ট্রেলব্ল্যাজার্স দল ২০ ওভারে ৫ উইকেটে ১৪৪ রান করতে সক্ষম হয়েছিল। দীপ্তি শর্মা অপরাজিত ৪৩ রানের ইনিংস খেলেন। অধিনায়ক মান্ধনা ৩৩ এবং হারলিন ২৭ রান করেছিলেন। একইসঙ্গে শাকিরার সালমন এবং রাধা যাদব ২টি এবং সুপারোভাসের হয়ে অনুজা পাতিল একটি উইকেট পেয়েছিলেন।

আরও পড়ুন: ছ’বার এক নম্বর হয়ে বছর শেষ করবেন জোকোভিচ, বরাবর করলেন সাম্প্রাসের রেকর্ড

ট্রেলব্ল্যাজার্সের শুরু খুব ভালো হয়েছিল। প্রথম উইকেটে ৪৪ রান যোগ করেন ডিন্দ্রা ডটিন ও অধিনায়ক স্মৃতি মান্ধনা। ডিন্দ্র ডটিন ২৭ রান করেন শাকিরা সালমনের বলে আউট হন। একই ওভারে রিচা ঘোষ ৪ রান করে শাকিরার দ্বিতীয় শিকার হন। এর আগে সুপারনোভাস ২০ ওভারে ৬ উইকেটে ১৪৬ রান করেছিল। টুর্নামেন্টের ইতিহাসে এটি এখনও পর্যন্ত কোনও দলের গড়া সর্বোচ্চ রান। গত মরশুমে সুপারনোভাস ভেলোসিটির বিপক্ষে ৩ উইকেটে ১৪২ রান করেছিল।

আরও পড়ুন: আবেগঘন টুইট বিরাট কোহলির

চামারি আতাপাত্তু দুর্দান্ত ব্যাটিং করে ফিফটি করেন। তিনি ৪৮ বলে ৬৭ রানের জবরদস্ত ইনিংস উপহার দেন। হরমনপ্রীত কৌর ৩১ রানে রানআউট হন। ট্রেলব্লাজার্সের হয়ে ঝুলন গোস্বামী, সালমা খাতুন এবং হারলিন দেওল একটি করে উইকেট পেয়েছিলেন। আতাপাত্তু ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *